নোয়াখালী জেলা জামায়াতের সাবেক আমীর মাওলানা আলা উদ্দিন গ্রেফতার: জামায়াতের নিন্দা

আপডেট: আগস্ট ২৪, ২০২২
0

আজাদ ভূ্ঁইয়া, স্টাফ রিপোর্টার :

নোয়াখালী জেলা জামায়াতের সাবেক আমীর মাওলানা আলা উদ্দিনকে চৌমুহনী থেকে গ্রফেতার করেছে পুলিশ।

রোববার (২১ আগস্ট) বিকেলে ৪টার দিকে নোয়াখালীর প্রধান বানিজ্যিক নগরী চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গোলাবাড়িয়া নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম। তিনি বলেন, রোববার বিকেল ৪টার দিকে জেলা বিশেষ শাখার পিএফ তালিকাভুক্ত নোয়াখালী জেলা জামায়াতের সাবেক আমির হাফেজ আলাউদ্দিনকে চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বড় হাজীপুর গোলাবাড়িয়া নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বেগমগঞ্জ ও সুধারাম থানার পাঁচটি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন অবস্থায় রয়েছে।

এদিকে নোয়াখালী জেলা জামায়াত এর সাবেক আমির মাওলানা আলা উদ্দিন ৬৮ কে মিথ্যা ও হয়রানিমূলক মামলায় গ্রেফতারের প্রতিবাদে জেলা জামায়াত এক বিবৃতি দিয়েছেন। জেলা জামায়াত আমির ইসহাক খন্দকার এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবী জানিয়েছে বিবৃতি প্রদান করেন। বিবৃতিতে বলা হয় রোববার দুপুর তাকে সুধারাম থানায় রাখা হয়েছে, সুনির্দিষ্ট কোনও মামলায় ছাড়াই তাকে গ্রেফতার দেখান।
তিনি বলেন গত ১৫ মে নিরাপদ খাদ্য উৎপাদন কৌশল নিয়ে একটি কর্মশালা থেকে ৪৫ জন কে গ্রেফতারের মামলায় অভিযুক্ত করা এজাহার দায়েরে তার নামটি উদ্দেশ্য মূলক ভাবে লিপিবদ্ করা হয়, অথচ তিনি এ কর্মশালার সদস্য ও ছিলেন না, গত জানুয়ারি থেকে তিনি নোয়াখালী জেলা জামায়াত এর জনশক্তি ও দায়িত্ব শীল নন। #