নয়াদিগন্তের সাংবাদিক আজিজুল হকের স্ত্রীর মৃত্যু

আপডেট: জুলাই ৩১, ২০২১
0

গাজীপুর সসংবাদদাতাঃ

দৈনিক নয়াদিগন্ত পত্রিকার গাজীপুর মহানগর সংবাদদাতা আজিজুল হকের স্ত্রী শাহনুর আক্তার (৩০) শুক্রবার বিকেলে টঙ্গী ইম্পেরিয়াল হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শাহনুর আক্তার করোনা পজেটিভ ছিলেন। তিনি চার বছরের এক কন্যা সন্তান রেখে গেছেন।

ইতিপূর্বে আজিজুল হকের অন্য একজন স্ত্রী এক মেয়ে ও এক ছেলে রেখে ইন্তেকাল করেছিলেন।

গত চারদিন আগে করোনা রিপোর্ট পাওয়ার পর তাকে টঙ্গী গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে টঙ্গীর হোসেন মার্কেটস্থ ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।শুক্রবার রাত সাড়ে দশটায় টঙ্গী আহসান উল্লাহ সরকার মসজিদ কমপ্লেক্সে জানাযা শেষে কমপ্লেক্সের পাশেই দাফন করা হয়।

এদিকে শাহনুর আক্তারের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়ে মহানগর জামায়াতের আমীর ও কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ এসএম সানাউল্লাহ, মহানগর নায়েবে আমীর অধ্যাপক জামালউদ্দিন, সেক্রেটারি খায়রুল হাসান ও সহকারী সেক্রেটারি আফজাল হোসাইন যৌথ বিবৃতি প্রদান করেছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমাকে জান্নাতুল ফিরদাউসের মেহমান হিসেবে কবুল করে নেয়ার জন্য মহান আল্লাহর নিকট দোয়া করেন। এদিকে পৃথক এক শোকবাণীতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব হাসান উদ্দিন সরকার মরহুমার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।