পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের নিয়মিত খেলাধূলাও করতে হবে – আলহাজ্ব মামুনুর রশিদ কিরন এমপি

আপডেট: মার্চ ৬, ২০২২
0

আজাদ ভূ্ঁইয়া, স্টাফ রিপোর্টার :

নোয়াখালী -৩ বেগমগঞ্জ আসনের সংসদ সদস্য, গ্লোব গ্রুপ অফ কোম্পানীর ব্যাবস্থা পরিচালক ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মামুনুর রশীদ কিরন বলেন, পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের নিয়মিত খেলাধূলাও করতে হবে। খেলাধুলা শরীর সুস্থ রাখে এবং মন মেজাজ ও ভালো রাখে। খেলাধুলা দেহের সুস্থতা ও মনের প্রশান্তির খোরাক।

তিনি গতকাল নোয়াখালীর প্রধান বানিজ্যিক নগরী চৌমুহনী মদন মোহন উচ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযাগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জেমসিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ- সাধারন সম্পাদক এডভোকেট আক্তারুজ্জামান আনসারী, উপজেলা ভাইস চয়ারম্যান নুর হোসেন মাসুদ, প্রধান শিক্ষিক মাহবুবুর রশীদ তারেক, পৌরসভার কাউন্সিলর রানা চৌধুরী, চেয়ারম্যান আবেদ সাইফুল কালাম, সাংবাদিক আজাদ ভূ্ঁইয়া ও সাংবাদিক মানিক ভূঁইয়া সহ আরো অনকে।

শনিবার বিকেলে বিদ্যালয় মাঠে বিজয়ী শিক্ষার্থীদর হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি। এর আগে তিনি জাতীয় পতাকা উত্তালন, বেলুন ও পায়রা উড়িয় প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

পরে অতিথিগন বিভিন্ন প্রতিযাগিতায় বিজয়ীদের মাঝে পুুরষ্কার বিতরণ করেন। প্রতিযাগিতায় দিন ব্যাপী ৫১টি ইভেন্ঠ অনুষ্ঠিত হয়।