পদ্মা থেকে উদ্ধার হলো কাফনে মোড়ানো লাশ

আপডেট: জুলাই ১৩, ২০২১
0

ডেস্ক রিপোর্ট:
পদ্মা নদী হতে কাফনে মোড়ানো বৃদ্ধর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৮টার দিকে উপজেলার দক্ষিণ হলদিয়া গ্রাম সংলগ্ন পদ্মা নদী হতে লাশটি উদ্ধার হয়।

লৌহজং থানার ওসি আলমগীর হোসাইন বলেন, দক্ষিণ হলদিয়া গ্রামের পাশে পদ্মা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে রাত ৮টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশটির মুখে সাদা হালকা দাড়ি রয়েছে। শরীর হতে মাংস অনেক স্থান থেকে খসে পরেছে। লাশটি কাফনের কাপড়ে মোড়ানো ছিল। এখনো লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, বেশ কিছু দিনের পুরনো এ লাশটি পদ্মা নদীর ভাঙনে বিলীন হওয়া কোনো কবর থেকে ভেসে এসেছে। যেহেতু লাশ নদী হতে উদ্ধার হয়েছে তাই লাশটি নৌ পুলিশকে বুঝিয়ে দেয়া হয়েছে। নৌ পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠাবে।

এ ব্যাপারে মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবির বলেন, একটি কঙ্কাল উদ্ধার হয়েছে। কঙ্কালটি একটি বয়স্ক লোকের। মুখে হালকা পাকা দাড়ি রয়েছে।

তিনি বলেন, বয়স আনুমানিক ৭০ হবে। লাশটি পুরনো কাফনের কাপড়ে মোড়ানো। ধারণা করা হচ্ছে পদ্মা পারের কোনো কবর নদীতে ভেঙে লাশটি ভেসে এসছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।