পদ্মা ব্যাংকের সৈয়দপুর উপশাখার উদ্বোধন

আপডেট: অক্টোবর ১৮, ২০২৩
0

রেলের শহর সৈয়দপুরের সাধারণ মানুষের অর্থনৈতিক উন্নয়নের সঙ্গী হতে আধুনিক, প্রযুক্তি নির্ভর উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড। উপশাখাটি নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার শহিদ ডাক্তার জিকরুল হক রোডের ইঞ্জিনিয়ারিং প্লটে অবস্থিত।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুধবার, ১৮ অক্টোবর উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোকছেদুল মোমিন। তিনি উপস্থিত অতিথিদেরকে পদ্মা ব্যাংক থেকে আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা নিতে উদ্বুদ্ধ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার সৈয়দ তৌহিদ হোসেন। তিনি, গ্রাহকদেরকে নিরাপদ, দ্রুত, আধুনিক এবং আস্থার সাথে সেবা দেয়ার অঙ্গীকার করেন। গ্রাহকরা যেন সেবার মান নিয়ে কোন অভিযোগ করতে না পারেন সে দিকে বিশেষ খেয়াল রাখতে উপশাখার কর্মকর্তাদের নির্দেশ দেন।

অনুষ্ঠানে ব্যাংকের এসএমই, এগ্রি এন্ড ওমেন এন্টারপ্রেনার হেড মো. রিয়াজুল ইসলাম-সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সৈয়দপুর উপ-শাখায় সব ধরণের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

ঠিকানা: ১৭/এ (ইঞ্জিনিয়ারিং প্লট) শহীদ ডাক্তার জিকরুল হক রোড, সৈয়দপুর, নীলফামারী।।