পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (স:) উপলক্ষে মীর্জা ফখরুলের বানী : কেন্দ্রীয় কার্যালয়ে আজ সকালে মিলাদ ও দোয়া

আপডেট: অক্টোবর ২০, ২০২১
0

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (স:) উপলক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাণী প্রদান করেছেন। পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (স:) উপলক্ষে আজ সকাল ১১টায় নযাপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীকে যথাসময়ে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচ তলায় মিলাদ ও দোয়া মাহফিলে শরীক হওয়ার জন্য অনুরোধ জানিয়েছে বিএনপি।

অপরদিকে আজ বাণীতে মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন ,
“আজ ঈদ-ই-মিলাদুন্নবীর এক মহামানবের জন্ম দিন। ঈদ-ই-মিলাদুন্নবী (স:) উপলক্ষে আমি দেশবাসীসহ মুসলিম উম্মাহর শান্তি ও কল্যাণ কামনা করছি। তাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

বিশ্বমানবের নিকট এক আলোকিত বিস্ময় হযরত মোহাম্মদ (সঃ)। দিনটি সমগ্র বিশে^ মুসলমানদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও তাৎপর্যপূর্ণ। পরম সত্যের সন্ধানে নিজেকে নিয়োজিত রেখে তিনি ৪০ বছর বয়সে নবুয়াত লাভ করেন। কঠোর সংগ্রামের মধ্যে দিয়ে তিনি তাওহিদের বাণী সারা বিশ্বে ছড়িয়ে দেন। অনন্য সাধারণ ব্যক্তিত্ব, অনুপম আচরণ, সৃষ্টির প্রতি অগাধ প্রেম ও ভালবাসা, অতুলনীয় বিশ্বস্ততা, সীমাহীন দয়া ও ক্ষমার জন্য তিনি মানবজাতির এক অনুকরণীয় আদর্শ। আল্লাহ তা’আলা পবিত্র মহাগ্রন্থ আল-কোরআন মহানবী (সাঃ) উপর অবতীর্ণ করেন, যা মানব জাতির পূর্ণাঙ্গ জীবন বিধান হিসাবে ইহলৌকিক ও পরলৌকিক মুক্তির যাবতীয় নির্দেশাবলী অনুসরণের মাধ্যমে মানুষকে পরিপূর্ণ ও মর্যাদাশীল করে তোলে।

আমরা যেন সবাই নিজেদের জীবনে তাঁর আদর্শ ও কর্মজীবন অনুসরণ করে সত্যিকার মোমিন-মুসলমান হিসেবে নিজেদের গড়ে তুলতে পারি, এই জন্য আল্লাহ রাব্বুল আল-আমিনের নিকট মুনাজাত করি।

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে বাংলাদেশসহ সারাবিশে^র মুসলিম ভাই-বোনদের প্রতি জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের এই দিনে আমি মুসলিম উম্মাহ’র ঐক্য, শান্তি এবং সমৃদ্ধি কামনা করি।
আমি শেষ নবী সাইয়েদুল মুরসালিন হযরত মোহাম্মদ (সঃ)’র প্রতি সালাম জানাই।
আল্লাহ হাফেজ, বাংলাদেশ জিন্দাবাদ।”