পরীমনি কাশিমপুর কারাগারে

আপডেট: আগস্ট ১৩, ২০২১
0
mde

গাজীপুর সংবাদদাতাঃ চিত্রনায়িকা পরীমনিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। শুক্রবার রাত সাতটার দিকে তাকে প্রিজনভ্যানে করে ওই কারাগারে আনা হয়। কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেল সুপার (অতিরিক্ত দায়িত্ব) আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।
পরীমনিকে কাশিমপুর কারাগারে আনা হচ্ছে এমন খবর ছড়িয়ে পড়লে বিপুল সংখ্যক উৎসুক জনতা এবং গণমাধ্যম কর্মীরা বিকেল হতে কারা কমপ্লেক্স ফটকের সামনে ভীড় জমায়।

জেল সুপার আব্দুল জলিল জানান, পরীমনিকে বহনকারী প্রিজনভ্যান রাত ৭টার দিকে এ কারাগারে পৌছে। আদালতের নির্দেশ অনুযায়ী তাকে এ কারাগারে বন্দি রাখা হবে।

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দুই দফায় রিমান্ড শেষে পরীমনিকে শুক্রবার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। উভয়পক্ষের শুনানি শেষে তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালতের বিচারক।

গত ৪ আগস্ট বিকেলে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব সদস্যরা। অভিযানকালে তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের মদ ও মদের বোতলসহ মাদকদ্রব্য জব্দ ও তাকে আটক করা হয়। এ ঘটনায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে বনানী থানায় মামলা দায়ের করা হয়।

গ্রেফতারকৃত পরীমনিকে চারদিনের রিমান্ড শেষে গত ১০ আগস্ট ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আরো পাঁচদিনের রিমান্ড আবেদন করে মামলার তদন্ত সংস্থা সিআইডি। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস পরীমনির দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।