পুলিশ পরিচয়ে চাঁদা আদায়কালে আটক ১, ইউনিফর্মসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ

আপডেট: মার্চ ৪, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরের কাশিমপুরে পুলিশ পরিচয়ে সড়কের গাড়ি থামিয়ে তল্লাশির নামে চাঁদা আদায়কালে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে পিবিআই’র লোগো সম্বলিত পুলিশের ইউনিফর্ম, বেল্ট, খেলনা পিস্তল, পুলিশের স্টিকার লাগানো একটি মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ টাকাসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। শুক্রবার জিএমপি’র কাশিমপুর থানার ওসি সৈয়দ রাফিউল করিম এ তথ্য জানিয়েছেন।

আটককৃতের নাম- মোঃ জাহাঙ্গীর মিয়া (২৭)। সে কিশোরগঞ্জের কুলিয়ারচর থানাধীন বড়চারা (গোবারিয়া) এলাকার আব্দুর রশিদের ছেলে।

জিএমপি’র কাশিমপুর থানার ওসি সৈয়দ রাফিউল করিম জানান, গত দু’মাস ধরে পুলিশের ইউনিফর্ম পড়ে জাহাঙ্গীর গাজীপুর মহানগরীর বিভিন্ন সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশির নামে বিভিন্ন গাড়ি থেকে চাঁদা আদায় করে আসছিল। বৃহষ্পতিবার দিবাগত মধ্যরাতে সে কাশিমপুর থানাধীন লস্করচালা তিনরাস্তার মোড় এলাকায় একই পদ্ধতিতে অটোরিক্সাসহ বিভিন্ন গাড়ি থামিয়ে চালকদের ভয় দেখিয়ে চাঁদা আদায় করছিল। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে হাতেনাতে আটক করে। এসময় তার কাছ থেকে পিবিআই’র লোগো সম্বলিত পুলিশের ইউনিফর্ম, বেল্ট, খেলনা পিস্তল, পুলিশের স্টিকার লাগানো একটি মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ টাকাসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়। এব্যাপারে শুক্রবার থানায় মামলা দায়ের করা হয়েছে।

###