প্রবীণ সাংবাদিক জাহিদুজ্জামান ফারুকের কফিনে ডিআরইউ’র শ্রদ্ধাঞ্জলি

আপডেট: আগস্ট ১৯, ২০২১
0

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দৈনিক অর্থনীতির সম্পাদক জাহিদুজ্জামান ফারুক আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ ১৯ আগস্ট বৃহস্পতিবার বেলা অড়াইটায় রাজধানীর ইস্কাটনের বাসায় ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যা, বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ আসর জাতীয় প্রেস ক্লাব চত্বরে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এতে সংগঠনের সভপাতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানসহ সাবেক সভাপতি এম. শফিকুল করিম, ইলিয়াস হোসেন, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, রিয়াজ চৌধুরী, বর্তমান যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ উপস্থিত ছিলেন।

আজ বাদ এশা এয়ারপোর্ট সংলগ্ন নিকুঞ্জ-১ (আবাসিক এলাকা) বড় মসজিদ কবরস্থানে মরহুমকে দাফন করা হবে।

জাহিদুজ্জামান ফারুকের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান এক বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।