প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় তরুণীকে হত্যার চেষ্টা : না’গঞ্জে বখাটে গ্রেফতার

আপডেট: মার্চ ২২, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় তরুনীকে দাহ্য গরম তরল পদার্থ ছুড়ে জ্বলসে দিয়ে হত্যা করার চেস্টার অভিযোগে বখাটে যুবক মেহেদী হাসান (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মেহেদী হাসান ফতুল্লা মডেল থানার শাসনগাঁও এলাকার বায়তুল মামু’ র জামে মসজিদ সংলগ্ন নাছিরের ভাড়াটিয়া মৃত মাহাবুব হোসেনের পুুুুত্র।

ঘটনাটি ঘটেছে শনিবার (২০মার্চ) রাত সোয়া ৯টায় নারায়ণগঞ্জ সদর উপজেরার ফতুল্লা থানার শাসনগাও এলাকায় বায়তুল মামুর মসজিদ সংলগ্ন নাছিরের বাড়ীর গলির রাস্তায়। পরে পুলিশ সোমবার (২২ মার্চ) দুপুরে ফতুল্লা থানার শাসনগাঁও এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে বখাটে মেহেদী হাসানকে। এ ঘটনায় তরুনীর পিতা মোঃ সোলেমান বাদী হয়ে গ্রেফতারকৃত মেহেদী হাসানকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনার বিবরনীতে জানা যায়, মামলার বাদী তরুনীর পিতা মোঃ সোলেয়মান তার মেয়ে রেশমা আক্তার ওরফে সাফিয়া (১৮) কে নিয়ে শাসনগাঁও বায়তুল মামুর মসজিদ এলাকার সেলিম দেওয়ানের বাসায় ভাড়ায় বসবাস করে গার্মেন্টেসে কাজ করে আসছে। তার মেয়ে অবন্তি কালার টেক্স নামক পোষাক তৈরী কারখানার শ্রমিক। একই এলাকার বখাটে মেহেদী হাসান তার মেয়েকে গত কয়েকদিন যাবৎ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। কিন্তু তার মেয়ে সাফিয়া প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে দেয়।

শনিবার রাতে তার মেয়ে সাফিয়া ও তার বান্ধবী স্বপ্না গার্মেটস ছুটির পর পায়ে হেটে বাসায় ফেরার পথে বায়তুল মামুর মসজিদ সংলগ্ন নাছিরের বাড়ীর গলির সামনে আসা মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা মেহেদী হাসান তার মেয়েকে হত্যা করার উদ্দেশ্য দাহ্য গরম তরল পদার্থ তার মেয়ের শরীরে ছুড়ে মারে। এতে করে তার মেয়ের পিঠ হতে নিতম্ব পর্যন্ত এবং বান্ধবী স্বপ্নার ডান হাতের কনুইয়ের চামড়া জ্বলসানো সহ ফোচকা পরে যায়। এসময় তার মেয়ে ও তার সাথে থাকা বান্ধবী ডাক চিৎকার করলে ঘটনাস্থল থেকে মেহেদী পালিয়ে যায়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, তরুনীর শরীরে দাহ্য তরল পদার্থ ছুড়ে মারার অভিযোগে অভিযুক্ত আসামী মেহেদীকে গ্রেফতার করেছে। সে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।
সাথে ছবি আছে।