ফরিদপুর জাসদের প্রবীন নেতা বীরমুক্তিযোদ্ধা আফসার উদ্দিন মাস্টারের মৃত্যুতে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের শোক

আপডেট: নভেম্বর ১৪, ২০২১
0

ফরিদপুর জাসদের প্রবীন নেতা, জেলা জাসদের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফসার উদ্দিন বিশ্বাস মাস্টার গতকাল ১৩ নভেম্বর শনিবার সন্ধ্যা ৬ টায় ফরিদপুর ডায়বেটিস হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না….রাজেউন)। তিনি বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা, দুই পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন-গুণগ্রাহী রেখে গিয়েছেন। আজ ১৪ নভেম্বর রবিবার জোহরের নামাজের পর কমলাপুর হরিসভা এলাকায় লালের মসজিদে জানাজার নামাজ শেষে তাকে ইমামবাগ কবরস্থানে সমাহিত করা হয়।

হাসানুল হক ইনু ও শিরীন আখতারের শোক
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি এক শোকবার্তায় ফরিদপুর জেলা জাসদের অন্যতম প্রতিষ্ঠাতা প্রবীন জাসদ নেতা, জাসদ ফরিদপুর জেলা কমিটির সাবেক সভাপতি আফসার উদ্দিন বিশ্বাস মাস্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবার-স্বজন-সহযোদ্ধাদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

তারা বলেন, বীরমুক্তিযোদ্ধা আফসার উদ্দিন মাস্টার জাসদের প্রতিষ্ঠালগ্নেই জাসদে যুক্ত হয়ে গণতন্ত্র ও সমাজ পরিবর্তনের সংগ্রামে সাহসী ভূমিকা পালন করেন। দেশ-জাতি-জনগণের জন্য বীরমুক্তিযোদ্ধা ও জাসদ নেতা আফসার উদ্দিন মাস্টারের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।