ফেনী জেলা জাসদের সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের মৃত্যুতে জাসদের শোক

আপডেট: মার্চ ১৯, ২০২৪
0

ফেনী জেলা জাসদের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন(৬২বছর) গতকাল ১৮ মার্চ ২০২৪ সোমবার রাত ৮:৩০টায় পরশুরাম উপজেলার পরশুরাম বাজারে কোলাপাড়ায় নিজ বাসভবনে ক্লোন ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। প্রায়ত মোশারফ হোসেন, মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ১মেয়ে রেখেসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।
জানাজা ও দাফন:
আজ ১৯ মার্চ ২০২৪ মঙ্গলবার সকাল ১১:৩০টায় পরশুরাম হাই স্কুল মাঠে নামাযে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার জানাজার সময় উপস্থিতি থাকবেন।

রাজনৈতিক জীবন:
মোশারফ হোসেন, ছাত্রাবস্থায় বৈজ্ঞানিক সমাজতন্ত্র বিশ্বাসী বাংলাদেশ ছাত্রলীগের সাথে ছাত্ররাজনীতি শুরু করেছিলেন। ছাত্রলীগের উপজেলা—জেলায় বিভিন্ন গুরুত্বপূর্ন দায়িত্বপালন করেন। তিনি, জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুব জোটের ফেনী জেলার সভাপতি ও যুব জোট কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। দুর্দিনে জাসদের এ নিবেদিত প্রাণ সংগঠক মোশারফ হোসেন মৃত্যুর সময় পর্যন্ত ফেনী জেলা জাসদের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।
জাসদের শোকঃ
জাতীয় সমাজতান্ত্রিক দল—জাসদ সভাপতি হাসানুল হক ইনু এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার আজ ১৯ মার্চ ২০২৪ মঙ্গলবার এক শোক বার্তায় ফেনী জেলা জাসদের সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবার—স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন। নেতৃবৃন্দ বলেন, মোশারফ মৃত্যুর আগপর্যন্ত এদেশের মানুষের মুক্তি ও ভাগ্যপরিবর্তনের জন্য লড়াই করে গেছেন। তিনি, সামরিক শাসন বিরোধী আন্দোলন, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও সুশাসনের জন্য সংগ্রামের এক আপোষহীনযোদ্ধা ছিলেন। তার অভাব দীর্ঘদিন অপুরনীয় থাকবে।