ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩

আপডেট: আগস্ট ১৩, ২০২২
0

র‌্যাব-৩ এর অভিযানে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া এলাকা থেকে ২৪২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল এর চালান কুমিল্লা থেকে ক্রয় করে প্রাইভেটকার যোগে ঢাকার অভিমুখে আসছে।

সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল ১২/০৮/২০২২ তারিখ ১৮৩৫ ঘটিকার সময় মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন এলাকায় একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ কামরুজ্জামান (৩৩) এবং ইসলাম (৩২)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

স্বাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদ্বয়ের প্রাইভেটকারটি তল্লাশী করে সাদা ও গোলাপী হলুদ নীল রংয়ের পল্ট্রি ফীড এর প্লাষ্টিকের বস্তায় অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২৪২ বোতল ফেন্সিডিল, ০২ টি মোবাইল ফোন, ০২ টি সীমকার্ড এবং নগদ ৪৬০০/-টাকা উদ্ধারসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীদ্বয় তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ কুমিল্লা হতে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় করে নিজ হেফাজতে রেখে ঢাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে বলে জানায়।

ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।