ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

আপডেট: মে ৮, ২০২১
0

রাজধানীর নিউমার্কেট এলাকায় র‌্যাব-২ এর অভিযানে ২৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩ জন মাদক কারবারী গ্রেফতার। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেছে।

মাদকের একটি বড় চালান গাবতলী মিরপুর রোড হয়ে রাজধানীতে প্রবেশ করবে এমন গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ রাজধানীর নিউমার্কেট থানাধীন মিরপুর রোডস্থ বলাকা শপিং কমপ্লেক্স এলাকায় বিশেষ চেকপোষ্ট স্থাপন করে তল্লাশীকালে সন্দেহভাজন আন্তঃ জেলা মাদক কারবারী চক্রের সদস্য মোঃ সবুজ মিয়া (৪০), মোঃ কামরুজ্জামান (৩৭) , মোঃ আজিমুল (৩৭)কে প্রাইভেটকারসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তল্লাশীকালে তারা জানায় যে, প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে মূলতঃ তারা মাদক পাচার করে থাকে। এসময় তারা প্রাইভেট কারে লুকিয়ে আনা মাদকের কথা স্বীকার করে এবং তল্লাশীকালে প্রাইভেট কারে পিছনের বক্সের মধ্য থেকে ২৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আরো জানায়, আসামীরা পারস্পারিক যোগসাজশে দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদক বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের নিকট হস্তান্তর করে। তাদের অন্যান্য সহযোগীরা অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে মাদক দেশে নিয়ে আসে এবং আইন-শৃংখলা বাহিনীর চোখ এড়িয়ে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে মাদক পৌঁছানোর জন্য প্রাইভেটকার ব্যবহারের কৌশল অবলম্বন করে থাকে বলে জানায়।

ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।