বগুড়াসহ কয়েকটি জেলায় বিএনপি কার্যালয়ে করোনা সহায়ক কেন্দ্রের উদ্বোধন

আপডেট: জুলাই ১৫, ২০২১
0
file photo

“সরকার ও সরকারি দলের লোকজন এই করোনা মহামারিতে জনগণের পাশে নাই কিন্তু বিএনপির নেতাকর্মীরা আছে” আজ ভার্চুয়ালী বগুড়া জেলা বিএনপির উদ্যোগে করোনা সহায়ক কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও বিএনপির করোনা পর্যবেক্ষণ জাতীয় কমিটির আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু এই কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা বিএনপির নেতাকর্মীরা ১২ বছর থেকে নির্যাতিত। খুন, গুম, মামলা, হামলায় জর্জরিত। বিএনপি নেতাকর্মীদের জেলে যাওয়া আসা নিত্য নৈমিত্তিক চিত্র। তারপরও আমাদের নেতাকর্মীরা সাধ্যমতো মানুষের পাশে আছে। আমরা প্রায় তিন কোটি মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। জাতীর এই দুর্বিষহ ক্রান্তিলগ্নে আমাদের নেতা তারেক রহমান নির্দেশনা দিয়েছেন চলমান খাদ্য সহায়তার পাশাপাশি দরিদ্রদের বিনা মূল্যে করোনার ঔষধ সেবা ও মুমূর্ষ রোগিকে অক্সিজেন সেবা দেওয়ার। সেই লক্ষ্যে প্রতিটি জেলায় আমরা করোনা সহায়ক কেন্দ্র খুলছি। টুকু বলেন, আমাদের সীমিত সাধ্যের সবটুকু দিয়ে বৃহত্তর রাজনৈতিক দলের একজন কর্মী হিসাবে মানুষের পাশে থাকতে হবে করোনা আয়ত্ত্বে আসা পর্যন্ত। তিনি বিএনপির প্রতিটি নেতাকর্মীকে স্বাস্থ্যবিধি মেনে এই কার্যক্রমগুলো বেগবান করার আহবান জানান।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক জিএম সিরাজের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সদস্য আলী আজগর তালুকদার হেনার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডাঃ ফরহাদ হালিম ডোনার, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম ও ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সভাপতি অধ্যাপক ডাঃ হারুন অর রশিদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বগুড়া জেলা ড্যাবের সভাপতি ডাঃ শাহজাহান আলী।
জুম মিটিংয়ে আরো উপস্থিত ছিলেন বিএনপি রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, সংসদ সদস্য মোশারফ হোসেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ও বেলাল তালুকদার, এম আর ইসলাম স্বাধীন, খাইরুল বাসার, তাহাউদ্দিন নাহিন প্রমুখ।
নওগাঁ জেলা
———–
——–
এদিকে আজ সকাল ১১ টায় নওগাঁ জেলা বিএনপির উদ্যোগে করোনা সহায়ক কেন্দ্র উদ্বোধন করেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
নওগাঁ জেলা বিএনপির আহবায়ক হাফিজুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এড. রফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ রফিকুল ইসলাম ও রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন।
রাজশাহী জেলা
————————

অন্যদিকে বিকেল ০৪টায় রাজশাহী জেলা বিএনপির উদ্যোগে করোনা সহায়ক কেন্দ্র উদ্বোধন করেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ রফিকুল ইসলাম ও রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক
সৈয়দ শাহীন শওকত এবং ওবায়দুর রহমান চন্দন।