বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

আপডেট: আগস্ট ১৫, ২০২১
0

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে সম্মিলিত সাংস্কৃতিক জোট।

আজ ১৫ আগস্ট ২০২১ জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকীতে ১৫আগস্টে ঘাতকদের হাতে নিহত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ধানমন্ডি ৩২ নম্বরের ঐতিহাসিক বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায় সম্মিলিত সাংস্কৃতিক জোট।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানিয়ে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন এবং ১৫আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ ও কর্মীগণ। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে।

শ্রদ্ধা নিবেদনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি লেখক-গবেষক গোলাম কুদ্দুছ, বাংলাদেশ পথনাটক পরিষদের সাধারণ সম্পাদক আহমেদ গিয়াস, গণসঙ্গীত সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মানজার চৌধুরী সুইট, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্মসাধারণ সম্পাদক আজহারুল হক আজাদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের নির্বাহী সদস্য মাসকুর এ সাত্তার কল্লোল, গণসঙ্গীত সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য স্বপন চৌধুরী, গণসঙ্গীতশিল্পী রেজাউল হোসেন, আবৃত্তিশিল্পী রশিদ কামাল ও আবৃত্তিশিল্পী তারেক আলী মিলন।