বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে অনলাইন প্রতিযোগিতার খাগড়াছড়িতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আপডেট: আগস্ট ৩০, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে খাগড়াছড়িতে।

সোমবার সকালে খাগড়াছড়ি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট হল রুমে এই পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

খাগড়াছড়ি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো: বশিরুল হক ভূঁঞার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের সমবায় ও সাংস্কৃতিক বিষয়ক আহবায়ক ও সদস্য নিলোৎপল খীসা। এতে স্বাগত বক্তব্য রাখেন ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট এর উপ-পরিচালক জিতেন চাকমা।

পরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার অংশ নেওয়া কবিতা,রচনাসহ বিভিন্ন ইভেন্টে প্রথম,দ্বিতীয়,তৃতীয় ও সান্তনা পুরস্কারসহ ৬৮ জনের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ আগতরা।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি