বরগুনায় এবার নামাজ থেকে আইনজীবীসহ গ্রেফতার -৫

আপডেট: নভেম্বর ৩, ২০২৩
0

বরগুনা প্রতিনিধি :

বরগুনা জেলা আইনজীবী সমিতির সদস্য ও সদর উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক আব্দুল ওয়াসি মতিনকে পুলিশের নাশকতা মামলায় অজ্ঞাত আসামী হিসেবে আজ জুমআর নামাজ পড়ে বের হবার পরে গ্রেফতার করেছে র‌্যাব। অপরদিকে নাশকতার অভিযোগে সদর উপজেলা বিএনপির সদস্য সচিব আবদুল হক হাওলাদার ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর ভেন্ডার ও জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক ননীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।এছাড়াও পাথরঘাটায় এক ইউপি সদস্যসহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

তারা হলেন, পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আব্দুর রহিম ওরফে মনির এবং কাকচিড়া ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য আনোয়ারা খানম মিনুর ছেলে মোহাম্মদ পলাশ ফকিরকে গ্রেফতার করা হয় । তাদেরকে বৃহস্পতিবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করেন। আজ শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এ বিষয়ে বরগুনা জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ রানা বলেন, শান্তিপূর্ন কর্মসূচীতে অন্যায়ভাবে মিথ্যা মামলায় আমাদের নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এদের নি:শ্বর্ত মুক্তির দাবি করছি।

গোলাম কিবরিয়া।