বরগুনা-২ বামনায় আ’লীগ মনোনয়ন প্রত্যাশী টুকুর গণসংযোগ ও মতবিনিময়

আপডেট: জুলাই ৬, ২০২৩
0

গোলাম কিবরিয়া বরগুনা :

বরগুনা-২ (বামনা-পাথরঘাটা ও বেতাগী)সংসদীয় আসনের আওয়ীমীলীগের মনোনয়ন প্রত্যাশী ড. মাহবুবুর রহমান টুকু আজ বৃহস্পতিবার দিনব্যাপী গনসংযোগ শেষে দুপুরে বামনা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেন। তিনি ডৌয়াতলা, জয়নগর, কালাইয়া, সোনাখালী, সাহেব বাড়ী, তুলাতলা ও চালিতাবুনিয়ায় গনসংযোগ করেন। যুক্তরাষ্ট আওয়ামীলীগের যুব ও ক্রিয়া সম্পাদক ড. মাহবুবুর রহমান টুকু বলেন স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়ে অদ্যবদী আওয়ামীলীগ করে আসছি। আমি প্রবাসে থেকেও আ’লীগের সকল কর্মসূচী বাস্তবায়নে ভুমিকা পালন করে আসছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য সকলকে অনুরোধ জানান। টুকু বলেন আমি এর আগেও দু বার আ’লীগ থেকে মনোনয়ন চেয়ে ছিলাম এবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। প্রধানমন্ত্রী আমাকে এলাকায় কাজ করার অনুমতি দিয়েছেন। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। সুখে দুঃখে আপনাদের পাশে আছি।
প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ জাকির হোসাইন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি ওবায়দুল কবীর আকন্দ দুলাল, এমএ মতিন আকন্দ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নাসির মোল্লা, মফাস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সহকারী মোঃ হাবিবুর রহমান , সাধারণ সম্পাদক ওমর ফারুক সাবু প্রমুখ।