বরিশাল জেলা (দঃ) কৃষকদলের যুগ্ম আহবায়ক হলেন বানারীপাড়ার সবুর খান

আপডেট: জুলাই ২৬, ২০২২
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বানারীপাড়া উপজেলা জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি আব্দুস সবুর খানকে বরিশাল জেলা (দক্ষিণ) কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হিসেবে কো-অপ্ট (অর্ন্তভূক্ত) করা হয়েছে।

২৫ জুলাই সোমবার দুপুরে জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল স্বাক্ষরিত এক পত্রে আব্দুস সবুর খানকে বরিশাল জেলা (দক্ষিণ) শাখার যুগ্ম আহবায়ক হিসেবে অর্ন্তভূক্ত করা হয়। একই পত্রে আব্দুস সবুর খানসহ ১০জনকে যুগ্ম আহবায়ক ও ৫ জনকে সদস্য হিসেবে জেলা কৃষকদলের আহবায়ক কমিটিতে কো-অপ্ট করা হয়। প্রসঙ্গত বরিশাল জেলা (দক্ষিণ) জাতীয়তাবাদী কৃষকদলের আহবায়ক মহসিন আলম।

উল্লেখ্য দক্ষ সংগঠক আব্দুস সবুর খান এর আগে জেলা (দঃ) কৃষকদলের যুগ্ম আহবায়ক ছিলেন । সেখান থেকে তাকে এ সিনিয়র যুগ্ম আহবায়ক করা হয়। এদিকে দুঃসময়ের ত্যাগী ও পরীক্ষিত নেতা জিয়া অন্তঃপ্রাণ আব্দুস সবুর খানকে বরিশাল জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক করায় বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস.সরফুদ্দিন আহম্মেদ সান্টু ও কৃষকদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলকে বানারীপাড়া উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। ###
রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.২৫-০৭-২০২২ইং