বর্তমান ফ্যাসিস্ট সরকার হটাতে ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প নাই– ফজুলুল হক মিলন

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২২
0

গাজীপুরে থানা বিএনপির সম্মেলনঃ

গাজীপুর সংবাদদাতাঃ
গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি ফজলুল হক মিলন তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এবং তারেক রহমানের দক্ষতায় বড় আন্দোলনের জন্য এখনই প্রস্তুত হতে হবে। বর্তমান ফ্যাসিস্ট সরকার হটাতে ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প নাই। নির্বচন কমিশন গঠন ভূতের কাজ মন্তব্য করে তিনি বলেন, এসব নাটক করে কোন কাজ হবে না। তীব্র আন্দোলন গড়ে তুলে দুঃসাশনের কবল থেকে বাংলাদেশকে মুক্ত করা হবে। আগামী নির্বাচনের আগে সব থাকবে শুধু আওয়ামীলীগ সরকার থাকবে না।

তিনি রোববার গাজীপুর মেট্রো পূবাইল থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরের ভোগড়া বাসন সড়কস্থ মহানগর বিএনপির সদস্য সচিব সোহরাব উদ্দিনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এ সম্মেলনে পূবাইল মেট্রো থানা বিএনপির আহ্বায়ক মো. মনির হোসেনের সভাপতিত্বে এবং সদস্য সচিব হারুন অর রশিদের সঞ্চালনায় আরো বক্তব্য দেন, গাজীপুর মহানগর বিএনপি’র আহবায়ক মো. সালাহ উদ্দিন সরকার, সদস্য সচিব মোঃ সোহরাব উদ্দিন, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ শওকত হোসেন সরকার, যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট মোঃ আব্দুস সালাম, শাখাওয়াৎ হোসেন সবুজ,জিএস সুরুজ আহম্মেদ, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, সরকার জাবেদ আহমেদ সুমন, রাশেদুল ইসলাম কিরণ, জিএস আনোয়ারুল ইসলাম প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা বশির আহমেদ বাচ্চু, জিয়াউল হাসান স্বপন, আব্দুর রহিম খান কালা, মোঃ মোসলেম উদ্দিন চৌধুরী মুসা, সাজ্জাদুর রহমান মামুন, মোঃ মনিরুল ইসলাম বাবুল, মোঃ সাইফুল ইসলাম টুটুল, মোঃ আব্দুর রহিম মিয়া, মোঃ ফারুক হোসেন খান, অ্যাডভোকেট মোঃ মনির হোসেন, গাজীপুর জেলা যুবদলের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরে আলম, মহানগর ছাত্রদল সভাপতি জাহাঙ্গীর আলম।

৭ সদস্যের পূবাইল মেট্রো থানা বিএনপির কমিটি ঘোষণা
এদিকে সম্মেলনে মোঃ মনির হোসেন বকুলকে সভাপতি, মোহাম্মদ তানভীর আহমেদকে সিনিয়র সহ-সভাপতি, মোঃ হারুন-অর-রশিদকে সাধারণ সম্পাদক, মোঃ জাকির হোসেন সরকারকে সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক, মোহাম্মদ রাশেদ মোল্লা ও মোঃ রাকিব হোসেন মোল্লাকে যুগ্ন সাধারণ সম্পাদক এবং মোঃ আরিফ হোসেন ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট পূবাইল মেট্রো থানা বিএনপির আংশিক কমিটি ঘোষণা করা হয়।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৭-০২-২০২২ ইং