বশেমুরকৃবি’তে প্রকল্প প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

আপডেট: জুন ২৯, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) শিক্ষকদের জন্য প্রকল্প প্রস্তাবনা প্রস্তুতি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র সেমিনার কক্ষে মঙ্গলবার দিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দিন মিয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মশালার উদ্বোধন করেন। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন।

ভাইস-চ্যান্সেলর তঁার বক্তৃতায় বলেন, প্রকল্প প্রণয়নে প্রয়োজনীয় দক্ষতা অর্জনের জন্য প্রশিক্ষনের বিকল্প নেই। তিনি প্রশিক্ষণের পাশাপাশি প্রশিক্ষণলব্ধ জ্ঞান ব্যবহার করে সুষ্ঠু ও সুন্দর প্রকল্প প্রস্তাবনা তৈরির উপর গুরুত্বারোপ করেন।

বিশ্ববিদ্যালয়ের পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. মোঃ আবিয়ার রহমান এর সভাপতিত্বে এ কর্মশালায় কেজিএফ এর নিবার্হী পরিচালক ড. জীবন কৃঞ্চ বিশ্বাস, ভেটেরিনারি টিচিং হাসপাতালের পরিচালক প্রফেসর ড. আবু নসর মোঃ আমিনুর রহমান, পরিচালক (গবেষণা) প্রফেসর ড. এ. কে. এম. আমিনুল ইসলাম এবং ফিশারিজ বায়োলজি এন্ড এ্যাকোয়্যাটিক এনভাইরনমেন্ট বিভাগের প্রফেসর ড. এস.এম. রফিকুজ্জামান প্রশিক্ষণ প্রদান করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পরিচালক (্আইকিউএসি) ড. আসিফ রেজা অনীক।

ছবির ক্যাপশনঃ
গাজীপুর ঃ বশেমুরকৃবি’তে প্রকল্প প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৯/০৬/২০২১ ইং।