বশেমুরকৃবি দ্বিতীয় মেয়াদে ভিসি’র দায়িত্বে প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া

আপডেট: মে ২৪, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়াকে দ্বিতীয় মেয়াদে ওই বিশ্ববিদ্যালয়ের ভিসি নিয়োগ করা হয়েছে। তঁার বর্তমান মেয়াদ ১১ জুন ২০২১ ইং পর্যন্ত রয়েছে।বর্তমান মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর হতে দ্বিতীয় মেয়াদ কার্যকর হবে।

জনসংযোগ বিভাগের উপপরিচালক মোঃ মাহফুজ-উল-আলম জানান, বর্তমান ভিসির গতিশীল নেতৃত্ব বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রমসহ গবেষণার মান আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত হওয়ায় শিক্ষা মন্ত্রণালয় ও প্রধানমন্ত্রীর সুপারিশক্রমে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর বর্তমান ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া’কে দ্বিতীয় মেয়াদে চার বছরের জন্য ভাইস-চ্যান্সেলর নিয়োগ প্রদান করেছেন।

তিনি আরো জানান, মহামান্য রাষ্ট্রপতি’র এ নিয়োগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। তঁার গতিশীল নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সার্বিক গতিশীলতা অব্যাহত থাকিবে ও ভবিষ্যতে আরো বৃদ্ধি পাইবে। ভাইস-চ্যান্সেলর তঁার এ দ্বিতীয় মেয়াদের নিয়োগের জন্য মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, শিক্ষা উপমন্ত্রী ও সচিবসহ সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া জাতির পিতার নামে প্রথম উচ্চতর শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়কে জাতির আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটিয়ে আন্তর্জাতিক পর্যায়ে স্থায়ীভাবে প্রতিষ্ঠা করত্যে সকলের সহযোগিতা কামনা করেছেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৪-০৫-২০২১ইং