বাজি ধরে নদী সাতরে পার হওয়ার সময় নিখোঁজ যুবকের ৬ দিন পর লাশ উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৩
0

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে ৫’শ টাকা বাজি ধরে দুধুৃমর নদ সাতরিয়ে পার হবার সময় নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার ৬ দিন পর শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চরভূরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুর এলাকায় সামাদের ঘাটের পুর্ব দিকে ড্রেজার মেশিনের পাইপে আটকে থাকা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, উপজেলার পাইকেরছড়া মাওলানা পাড়ার মোজাম্মেল হকের ছেলে হাসেম আলীর সাথে তিলাই ইউনিয়নের খোচা বাড়ির চর এলাকার মৃত হযরত আলী মেয়ের সাথে বিয়ে হয়। গত রবিবার (৫ফেব্রুয়ারী) রাত সাড়ে এগারটার দিকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নৌকা যোগে দুধকুমার নদ পার হওয়ার জন্য শহিদুলের ঘাটের নৌকায় উঠে সবাই। নৌকাটি মাঝ নদীতে পৌছলে বরের ফুফাত ভাই বাবুল মিয়া(২২) অন্যান্য বন্ধুদের সাথে সাতরিয়ে নদী পার হতে বাজি ধরেন। বন্ধুদের সাথে ৫’শ টাকা বাজি ধরে মাঝ নদীতে নৌকা থেকে ঝাপিয়ে পড়ে সে। কিছুদূর সাতরিয়ে যাওয়ার পর তীব্রপ্ স্রোতের টানে গভির পানিতে তলিয়ে যায় বাবুল।

রাত থেকেই তার খোঁজ চালায় স্বজনরা। গত সোমবার (৬ ফেব্রুয়ারী) ফায়ার সার্ভিসের ডুবরিদল বিভিন্ন জায়গায় খোঁজ চালিয়ে ব্যর্থ হয়।
শুক্রবার সকালে স্থানিয় লোকজন লাশটি পাইপের সাথে আটকা থাকা অবস্থায় দেখতে পেয়ে তার স্বজন ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ পরিবারের সহায়তায় লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে।
ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, সুরতহাল রিপোর্ট শেষে একটি ইউডি মামলা করে লাশ পরিবারের লোকজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
#
১০/০২/২৩