বান্দরবানের লামায় এক পরিবারের তিনজনের লাশ উদ্ধার

আপডেট: মে ২২, ২০২১
0

বান্দরবান জেলা সংবাদদাতা: বান্দরবান জেলার লামা উপজেলায় এক মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনা সংঘটিত হয়েছে।লামা পৌরসভার চাম্পাতলী গ্রামে কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর স্ত্রী সন্তান সহ তিনটি লাশ ঘরের ভেতর থেকে উদ্ধার করেছে লামা থানা পুলিশ। লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রিজওয়ানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। আজ শুক্রবার (২১ মে) সন্ধ্যা ৭টার দিকে বিষয়টি স্বজনরা জানতে পারে।

নিহতরা হচ্ছে নুর মোহাম্মদ এর স্ত্রী মাজেদা বেগম (৪০), তার সন্তান রাফি (১৩) ও নুরি (১০ মাস)। পুলিশ ও কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর ছোট ভাই আব্দুল খালেক জানায়, নুর মোহাম্মদ এর শয়নকক্ষে তার স্ত্রী ও ছোট সন্তান নুরি লাশ ও বড় মেয়ে রাফির লাশ তার রুমে পড়ে আছে৷

আব্দুল খালেক বলেন, সারাদিন কোন সাড়া শব্দ না পেয়ে ও ঘরের মূল ফটকের দরজা বন্ধ থাকায় সন্ধ্যা ৭টায় ঘরের পিছনের জানালা দিয়ে ঊঁকি দিলে নুর মোহাম্মদ এর রুমে তার স্ত্রী ও ছোট সন্তানের মৃতদেহ দেখতে পায়। বিষয়টি তারা লামা থানাকে অবহিত করলে রাত ৮টা ১৫ মিনিটে লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার এর নেতৃত্বে লামা থানা পুলিশ ঘরের মূল ফটকের তালা ভেঙ্গে লাশ গুলো উদ্ধার করে।

ঘটনাস্থলে লামা উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, লামা পৌরসভার মেয়র সহ শত শত লোকজন এই মর্মান্তিক ঘটনা দেখতে নুর মোহাম্মদ এর বাড়িতে ভীড় জমায়।

সহকারী পুলিশ সুপার মোঃ রিজওয়ানুল ইসলাম বলেন, লাশের প্রাথমিক সুরতহাল করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।