বান্দরবানে জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন পালন

আপডেট: জানুয়ারি ১৯, ২০২২
0

হামিদ কল্লোল, বান্দরবান থেকে। বান্দরবান জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন পালিত হয়েছে। এই উপলক্ষে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খানা বিতরণ করা হয়েছে।

চৌধুরী মার্কেটস্থ জেলা বিএনপির কার্যালয়ে বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির যুগ্ন সম্পাদক মজিবুর রশিদ,জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও সেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক জাহাঙ্গীর আলম, থানছি উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি কামলাই ম্রো, উপজেলা বিএনপির সভাপতি ক্যাহ্লু চৌধুরী, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আবু মুছা, জেলা যুবদলের সাবেক সভাপতি হারুনর রশিদ,পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস হায়দার রুশু,জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শিমুল দাশ, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আবু তাহের, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল, সিনিয়র সহ-সভাপতি দৌলতুল কবির খান সিদ্দিকী, রোয়াংছড়ি উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান ক্যাসাও সহ সিনিয়র নেতৃবৃন্দ।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বেও দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।
বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, বিএনপি নেতা আবিদুর রহমান, রিটল বিশ্বাস, পৌরসভার বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সহ অন্যান্য নেতৃবৃন্দ।