বামনায় সৎ দাদীকে বেঁধে টাকা ছিনতাই ও পিটিয়ে রক্তাক্ত জখম

আপডেট: মে ১৪, ২০২৩
0

বরগুনা প্রতিনিধি :

বরগুনার বামনা উপজেলার পচ্শিম বলইবুনিয়া গ্রামে সৎ দাদীকে মিজানুর নামের এক বখাটে সুপারি গাছে মুখ ও গলা বেঁধে বেধরক মারধর করে তার সঙ্গে থাকা চুয়ান্ন হাজার সাত শত টাকা ছিনতাই করেন। এসময় তাকে লাঠি দিয়ে পিটিয়েও আহত করা হয়েছে । আজ রবিবার দুপুর ১ টা ৩০ মিনিটের সময় এ অপ্রিতীকর ঘটনাটি ঘটেছে। এসময় পারুলের আত্মচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে বামনা হাসপাতালে পাঠান। পশ্চিম বলইবুনিয়া একই গ্রামের জাকির হোসেনের ছেলে মিজানুর।
আহত পারুল (৬৫) জানান, পশ্চিম বলইবুনিয়া গ্রামের মৃত্যু আবদুল আজিজ ডাক্তারের স্ত্রী পারুল বেগম (৬৫) আজ রবিবার দুপুরে বিদেশ থেকে ছেলেদের পাঠানো চুয়ান্ন হাজার সাত শত টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে একই গ্রামের অভিযুক্ত মিজানুরের বসত বাড়ির সামনে বসে সৎ দাদী পারুলকে উড়না দিয়ে মুখ ও গলা বেঁধে তার সঙ্গে থাকা টাকা ছিনতাই করেছে। তবে টাকা উত্তোলনের রিসিভ টি নিয়ে যাননি। এসময় বখাটে মিজানুর তাকে লাঠি দিয়ে বেধরক আঘাত করে রক্তাক্ত জখম করে। তখন তার আত্মচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে বামনা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। বর্তামানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আহত পারুল (৬৫)।
প্রতক্ষ্যদর্শী লাইলি বেগম জানান,মিজানুর পারুল বেগমকে মারধর করছে। আমি তার আত্মচিৎকার শুনে এসে উদ্ধার করে চিকিৎসার জন্য বামনা হাসপাতালে পাঠিয়েছি। সৎ নাতি মিজানুরের খুবই খারাপ ও বখাটে চরিত্রের। এর আগেই সে তার দাদীকে মারধর করেছে।
তানিয়া আক্তার জানান,আমি নিজ চোখে দেখেছি বখাটে নাতি মিজানুর তার সৎ দাদী পারুলকে লাঠি দিয়ে বেধরক পিঠাইছে। তার শরীলের বিভিন্নস্থানে আঘাত চিহৃ ররেছে। এসময় তার পরোনে থাকা জামা কাপড় ছিড়েও ফেলেছে মিজানুর।
মরিয়ম আক্তার জানান, এর আগেও মিজানুর আমাদের বসত ঘরে হামলা করে ভাংচুরও করেছে। আমরা এর সঠিক বিচার চাই। বখাটে মিজানুর চাচিদের সাথেও খুব বাজে ও খারাপ আচারন করে।

গোলাম কিবরিয়া।
বরগুনা জেলা প্রতিনিধি।
তারিখ : ১৪.৫.২০২৩ খ্রি: