বালু ভর্তি ট্রাকের কেঁড়ে নিলো মা ও মেয়ে’র প্রাণ

আপডেট: মার্চ ২৮, ২০২২
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: রামগড়-জালিয়াপাড়া সড়কের তৈচালাপাড়া এলাকায় যাত্রীবাহী (চালিত অটো রিক্সা) সিএনজি ও বালুভর্তি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ বছর বয়সের কন্যা শিশু তানহা ও মা তাসলিমা বেগম (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

রবিবার (২৭ মার্চ) সন্ধ্যার আগ মূহুর্তে¡ খাগড়াছড়ি-ফেনী মহা সড়কের তৈচালাপাড়া এলাকায় হৃদয় স্পর্শী এ মর্মাতিক সড়ক দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে সিএনজিতে আরো ৪ যাত্রী।

নিহত’রা উপজেলার পাতাছড়া ইউনিয়নের থলিবাড়ি গ্রামের সালেহ আহম্মদের স্ত্রী ও এক বছরের কন্যা শিশু। এ দুর্ঘটনায় আহত হয়েছে একই পরিবারের ৭ বছরের শিশু পুত্র তানবিরও। এছাড়াও সিএনজিতে থাকা রওশনারা বেগম(৩৩), মমতাজ বেগম (৫৮) ও মো. আজিজুল্লাহ(১৮) আহত হয়েছে বলে সূত্র জানায়।

রামগড় থানার ওসি সামছুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ড্রামট্রাক ও চালককে আটকের চেষ্টা এবং আইনী কার্যক্রম অব্যাহত রয়েছে। আহতদের প্রথমে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকে) রেফার করা হয় বলে হাসপাতাল সূত্র জানায়।

স্থানীয়রা জানান, রামগড় বাজার থেকে যাত্রী নিয়ে সিএনজিটি গুইমারার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার পথে রামগড় ৬নং পৌরওয়ার্ডের তৈচালাপাড়ার সোমাচন্দ্রপাড়া প্রাইমারির স্কুলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি দ্রুতগামী ড্রাম ট্রাক সামনে থেকে ধাঁক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুমড়ে মুচড়ে যায় সিএনজিটি। ঘটনাস্থলে নিহত হয় একই পরিবারের দু’জন। আহত হয় আরো ৪ যাত্রী।

খবর পেয়ে রামগড় ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মা-মেয়ের মরদেহ উদ্ধার করলেও ঘাতক চালক ও ড্রাম ট্রাকটি পালিয়ে যায়।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি

তারিখ: ২৭-০৩-২০২২