বিএনপির শীর্ষ নেতারা কে কোথায় ঈদ করবেন

আপডেট: এপ্রিল ১৯, ২০২৩
0
file photo

আসন্ন পবিত্র ঈদুল ফিতরের নামাজ ও বিএনপির কেন্দ্রীয় শীর্ষ নেতারা কে কোথায় অবস্থান করবেন তা দলটির পক্ষ থেকে জানানো হয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঢাকায় ঈদের নামাজ আদায় করবেন ।
দলটির স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস, মঈন খান, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান।

এছাড়া বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন আহমেদ, ব্যারিস্টার শাহজাহান ওমর, মোহাম্মদ শাহজাহান, আব্দুল আউয়াল মিন্টু অধ্যাপক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন ঢাকায় ঈদের নামাজ আদায় করে পরে এলাকায় যাবেন।

অন্যদিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন কুমিল্লায় তার নিজ বাড়িতে। আমির খসরু মাহমুদ চৌধুরী চট্টগ্রামে। ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান ও বরকত উল্লাহ নিজ এলাকায় যাবেন।

আরেক স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন আহমেদ ভারতে আছেন। বিএনপি স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু সিঙ্গাপুর চিকিৎসাধীন অবস্থায় আছেন। সেখানে তিনি ঈদের নামাজ আদায় করবেন।

জানা গেছে, ঈদের দিন সকাল ১১টায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান মাজার ফাতেহা পাঠ ও দোয়া করবেন বিএনপি মহাসচিব ও স্থায়ী কমিটি সদস্যসহ বিএনপি সিনিয়র নেতৃবৃন্দ।

এছাড়া সন্ধ্যায় মহাসচিবসহ স্থায়ী কমিটি সদস্য গণতন্ত্রের মাতা দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র বাসায় শুভেচ্ছা জানানোর কথা রয়েছে।