বিএনপি নেতার মৃত্যুতে মহাসচিবের শোক

আপডেট: মার্চ ২১, ২০২২
0

নিজস্ব প্রতিবেদক:
বরিশাল মহানগর বিএনপি’র সাবেক সহ-সভাপতি, বরিশাল মহানগর যুবদলের সাবেক সভাপতি ও পটুয়াখালী জেলাধীন বাউফল উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ মনিরুল আহসান মনির গতরাত সাড়ে এগারোটায় রাজধানীর গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। আলহাজ¦ মনিরুল আহসান মনির এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “দক্ষ সংগঠক হিসেবে বরিশাল মহানগর ও বাউফল উপজেলা বিএনপি-কে সুসংগঠিত করতে আলহাজ¦ মনিরুল আহসান মনির এর ভূমিকা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। তিনি সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ্বাসী ছিলেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে তিনি যে সাহসী ভূমিকা পালন করেছেন তা এলাকার নেতাকর্মীরা সবসময় শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকার্ত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় আলহাজ¦ মনিরুল আহসান মনির এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।