বিশাল অংকে আল হিলালে আসছেন নেইমার!

আপডেট: আগস্ট ১৪, ২০২৩
0

পিএসজি ছেড়ে সাবেক ক্লাব বার্সেলোনাতে ফিরছেন ব্রাজিলিয়ান স্টাইকার নেইমার, এমন খবর শোনা গেলেও ইতালির বিখ্যাত দলবদল বিষয়ক সাংবাদিক ফ্যাবরিজিও রোমেনো ফাঁস করেছেন অন্য তথ্য, তিনি জানান, নেইমার পাড়ি জমাতে পারেন সৌদি প্রো লিগে।

সাংবাদিক ফ্যাবরিজিও রোমেনোর ভাষ্যমতে, ব্রাজিলের পোস্টার বয়কে পেতে বিশাল অংকের প্রস্তাব পাঠিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। যদিও টাকার অংকটা জানা যায়নি। তবে দুই পক্ষের মধ্যে এখন আলোচনা চলছে। রোমানো টুইটারে এক পোস্টে লিখেছেন, আলোচনা চলছে। অফিশিয়াল কাগজপত্র নেইমারের আলোচকদের কাছে পাঠানো হয়েছে। নেইমার ও আল হিলালের পরের ধাপের আলোচনা শুরু হয়েছে।

ফ্যাবরিজিও রোমেনোর মতে, পরবর্তী ২৪ ঘন্টায় নির্ধারিত হতে পারে নেইমারের ভাগ্য। যদিও তার এজেন্ট এরইমাঝে পিএসজিতে চুক্তি বাতিলের কাজ শুরু করেছেন। এর আগে নেইমার পিএসজিতে আর থাকতে চান না- এমন গুঞ্জন শুরু হয়েছিল অনেক আগেই। কিন্তু লুইস এনরিকে কোচ হয়ে আসার পর তা থেমে যায়। ধারণা করা হচ্ছিল, বার্সেলোনার সাবেক কোচকে পেয়ে নেইমার তাঁর প্যারিস ছাড়ার বিষয়টি নিয়ে আর ভাবছেন না।

কিন্তু নেইমারকে আর প্রয়োজন নেই বলে জানিয়ে দেয় পিএসজি। এসজির ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস ও কোচ লুইস এনরিকে নেইমার, মার্কো ভেরাত্তি, হুগো একিতেকে, রেনাতো সানচেস ও হুয়ান বের্নাতের সঙ্গে আলোচনায় বসেন। পরে তাদের জানিয়ে দেয়া হয় পিএসজিতে তাদের আর প্রয়োজন নেই।