বিসিকে Strategy For CIDD Project (Salt Cell) Activities এর উপর কর্মশালা অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৩
0

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) কর্তৃক উন্নয়ন সহযোগী সংস্থা গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভড নিউট্রিশন (গেইন) এর সহায়তায় অদ্য ২০ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে বিসিক বোর্ড রুমে “Strategy For CIDD Project (Salt Cell) Activities” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।

পরিচালক (অর্থ) জনাব কামাল উদ্দিন বিশ্বাস মহোদয়ের সভাপতিত্বে উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক চেয়ারম্যান জনাব মুহঃ মাহবুবর রহমান (গ্রেড-০১) মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আশেক মাহফুজ, পোর্টফোলিও লিড, গেইন বাংলাদেশ; জনাব নেপাল চন্দ্র কর্মকার, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা), বিসিক; জনাব কাজী মাহবুবুর রশিদ, পরিচালক (দক্ষতা ও প্রযুক্তি), বিসিক; জনাব আব্দুল মতিন, পরিচালক (বিপণন, নকশা ও কারুশিল্প), বিসিক এবং জনাব শ্যামলী নবী, (সচিব), বিসিক।

কর্মশালায় সর্বজনীন আয়োডিনযুক্ত লবণ উৎপাদন কার্যক্রমের উপর পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন জনাব সরোয়ার হোসেন, উপমহাব্যবস্থাপক (সম্প্রসারণ) ও লবণ সেল প্রধান, বিসিক। এ সময় বিসিকের মহাব্যবস্থাপকগণ, বিসিক প্রধান কার্যালয়ের সকল শাখা প্রধানগণ ও গেইন বাংলাদেশের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।