বিয়ে প্রস্তাব প্রত্যাখান করায় শ্রীপুরে কলেজ ছাত্রীকে বখাটের ছুরিকাঘাত

আপডেট: মার্চ ১০, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃবিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় গাজীপুরের শ্রীপুরে বৃহস্পতিবার এক কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত করেছে বখাটের এক যুবক।কলেজ থেক ফেরার পথে ছুরিকাঘাতে গুরুতর আহত ওই ছাত্রীকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত ছাত্রী মারজিয়া (১৮) শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বেপারী পাড়া বালুঘাট এলাকার মাসুদ মিয়ার মেয়ে। সে বরমী কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

অভিযুক্ত যুবক মামুন (২৫) একই ইউনিয়নের মাইজপাড়া গ্রামের আজগর আলীর ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রী মারজিয়া জানান, মামুন প্রায়ই কলেজে যাওয়া আসার সময় রাস্তায় তাক। উক্ত্যক্ত করতো। গত এক মাস আগে মামুন মারজিয়ার পিতার নিকট বিয়ের প্রস্তাব পাঠায়। কিন্তু তার বাবা বিয়ের প্রস্তাব প্রত্যাখান করেন। এনিয়ে ওই যুবকের মধ্যে ক্ষোভ ছিল। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কলেজ ছুটির পর বাড়ি ফেরার পথে বরমী বালু ঘাট এলাকায় মামুন হঠাৎ এসে ওই ছাত্রীর গতিরোধ করে। যুবককে দেখে মারজিয়া পাশ কাটিয়ে পালানোর চেষ্টা করে। এসময় মামুন দৌড়ে এসে মারজিয়াকে ছুরি দিয়ে আঘাত করে। প্রথম আঘাতটি ওই ছাত্রী হাত দিয়ে আত্মরক্ষা করতে পারলেও দ্বিতীয় আঘাতটি বুকে ও তৃতীয় আঘাতটি পেটে লাগে। এতে মারজিয়া চিৎকার করে রক্তাক্ত হয়ে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বরমী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান খান বলেন, কলেজ ছুটির পর এঘটনা ঘটে। ঘটনা শুনে আমি তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদা জানান, আহত ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার হাত, বুক ও পেটে ধারালো কিছুর আঘাতের চিহ্ন রয়েছে। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এবিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভুইয়া বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছাত্রীর সাথে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। এবিষয়ে ছাত্রীর পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে।অভিযুক্তের বিরুদ্ধে আইনী ব্যাবস্থা নেযা হবে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর
১০/০৩/২০২২ইং