বিয়ে ভেঙ্গে যাওয়ার পরেও চার্লসকে প্রিন্সেস ডায়ানা খুব ভালোবাসতেন

আপডেট: আগস্ট ১১, ২০২১
0

প্রিন্সেস ডায়ানা একজন রাজকীয় ফটোগ্রাফারকে বলেছিলেন যে প্রিন্স চার্লস তার সম্পর্ক প্রকাশ্যে আসার পরেও তিনি তাকে ভালোবাসেন। প্রিন্সেস ডায়ানার ঘনিষ্ঠ একজন রাজকীয় ফটোগ্রাফার বলেছিলেন যে তিনি তাকে বলেছিলেন যে প্রিন্স চার্লস তাদের বিয়ে ভেঙে যাওয়ার পরেও তিনি তাকে ভালোবাসেন।

কেন্ট গ্যাভিন ডেইলি মিররের রাজকীয় ফটোগ্রাফার হিসাবে কাজ করেছিলেন এবং প্রায় ২০ বছর ধরে তিনি তার ছবি তোলার সময় রাজকুমারী ডায়ানার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলেন। তিনি তার অনুরোধে তার বিবাহ এবং প্রিন্স উইলিয়ামের নামকরণের ছবি তোলেন, এবং তিনি তার জীবন ধরার জন্য তার সাথে বিশ্বজুড়ে ভ্রমণ করেছিলেন।

তার অনন্য অবস্থান গ্যাভিনকে প্রয়াত রাজকন্যার সরাসরি প্রবেশাধিকার দেয়, যার ফলে তিনি অন্তত একটি উপলক্ষে তার বিয়ের বিষয়ে তার কাছে মুখ খুলতে শুরু করেন, যেমন তিনি ইনসাইডারকে বলেছিলেন।তিনি ইনসাইডারকে বলেন, “পাকিস্তান থেকে ফিরে আসার সময়, আমরা বিয়ের সমাপ্তি সম্পর্কে কথা বলেছি।”


এই সফর সম্ভবত প্রিন্সেস ডায়ানার 1997 সালের পাকিস্তান ভ্রমণ ছিল, কারণ তিনি এবং প্রিন্স চার্লস 1996 সালের আগস্টে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছিলেন।

“তিনি বলেছিলেন, ‘কেন্ট, আমি এখনও তাকে ভালোবাসি,'” গেভিন বলেছিলেন।

গ্যাভিন ইনসাইডারকে বলেন, “তিনি বলেছিলেন যে সেই বিয়েতে তাদের মধ্যে তিনজন ছিল, এবং সে তা করতে যাচ্ছিল না।”

রাজকীয় ফটোগ্রাফার কেন্ট গ্যাভিন তার ছবি তোলার জন্য প্রিন্সেস ডায়ানার সাথে সারা বিশ্ব ভ্রমণ করেছিলেন।
তিনি ইনসাইডারকে বলেছিলেন যে তিনি পাকিস্তান থেকে ফেরার ফ্লাইটে তার সাথে তার বিয়ের সমাপ্তি নিয়ে আলোচনা করেছিলেন। গ্যাভিনের মতে, তিনি বলেছিলেন যে তিনি প্রিন্স চার্লসকে তার প্রেমের পরেও ভালবাসেন।

ডায়ানা তার 1995 সালের BBC1 “প্যানোরামা” মার্টিন বশিরের সাথে সাক্ষাৎকারে অনুরূপ মন্তব্য করেছিলেন। বিবিসি ২০২১ সালে সাক্ষাৎকারের ব্যবস্থা করার জন্য ব্যবহৃত “প্রতারণামূলক আচরণ” coveringেকে রাখার জন্য ক্ষমা চেয়েছিল।

ক্যামিলা পার্কার-বাউলসের সাথে চার্লসের সম্পর্কের বিবরণ, যা এখন ডাচেস অব কর্নওয়াল, 1992 সালে সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায়, এর পরে তিনি এবং ডায়ানা আলাদাভাবে তাদের প্রকাশ্যে উপস্থিত ছিলেন, যেমন ইনসাইডারের মিখাইলা ফ্রিয়েল পূর্বে রিপোর্ট করেছিলেন।