বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ‘জিয়া পরিষদর দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ২৭, ২০২১
0

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আজ ২৬ নভেম্বর রোজ- শুক্রবার, সকাল ১১ ঘটিকায়, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচে ‘জিয়া পরিষদ’ এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জিয়া পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার মো আব্দুল কুদ্দুস বলেন, বেগম খালেদা জিয়া করোনার চেয়েও মারাত্নক রোগে আক্রান্ত। তারপরেও সরকার শুধুমাত্র প্রতিহিংসার কারনে তাঁকে বিদেশে চিকিৎসার সুযোগ দিচ্ছে না । এজন্য তিনি সরকারকে তীব্র নিন্দা ও ধীক্কার জানান ।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া একজন ৭৬ বছর বয়সের নারী। তিনি তিন তিন বারের সাবেক প্রধানমন্ত্রী, সাবেক রাষ্ট্রপতির স্ত্রী । শুধু তাই নয় তিনি একজন মুক্তিযোদ্ধা । তাঁর লিভার, কিডনী ও হার্ট প্রায়ই অকেজ হয়ে পড়েছে তারপরেও ক্ষমতাসীন অবৈধ সরকার তাঁকে মুক্তি ও বিদেশে চিকিৎসার সুযোগ দিচ্ছে না এটা জাতির জন্য কলঙ্ক। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার ব্যাবস্থা করতে সরকারের প্রতি আহবান জানান ।

দোয়া মাহফাইল আরও উপস্থিত ছিলেন, এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) এর ভারপ্রাপ্ত সভাপতি প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, ঢাকা মহানগর দক্ষিন ওলামা দলের আহ্বায়ক মওলানা আলমগীর হোসেন, সদস্য সচিব ক্বারি মো রফিকুল ইসলাম, জিয়া পরিষদ এর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. শফিকুল ইসলাম, মহাসচিব প্রফেসর ড. মো এমতাজ হোসেন। এছাড়াও এম জহির আলী, আব্দুল্লাহিল মাসুদ, অধ্যাপক আবুল কালাম আজাদ, ইঞ্জিনিয়ার রুহুল আলম, প্রফেসর আবু জাফর খান, ইঞ্জিনিয়ার শরিফুজ্জামান খান, নুরুন্নবী খান, শফিকুল হাসান খান, রবিউল ইসলাম, ইয়াকুব মিয়া, মওলানা ময়নুল হক, শহিদুল ইসলাম শহীদ, আব্দুল্লাহ, গিয়াস উদ্দিন আহমেদ, শেখ মোঃ রুবেল হোসেন প্রমুখ