বেন অ্যাফ্লেকের সঙ্গে বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জেনিফার লোপেজ

আপডেট: আগস্ট ২৫, ২০২২
0

জেনিফার লোপেজ -বেন অ্যাফ্লেকের বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বিয়ের এক মাস পরে ।
মঙ্গলবার, লোপেজ – যিনি লাস ভেগাসে আইনিভাবে বিয়ে করার এক মাস পরে শনিবার তার 87-একর রাইসবোরো, গা. এস্টেটে অ্যাফ্লেককে বিয়ে করেছিলেন । যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে তাদের দাম্পত্যে নিয়ে টিজ করেছিলেন।
“আমার বিয়ের প্রথম উঁকি ‘ OnTheJLo.com এ দেখায়,” তিনি লিখেছেন।

২০ বছরের প্রেমের সম্পর্কের ইতি‚লাস ভেগাসে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন দুই হলিউডি তারকা।

২০০১ সালে ‘গিগলি’ সিনেমার সেটে প্রথম আলাপ দুজনের,প্রেমের শুরু ও হয় সেই সময় থেকেই।যদিও,তাঁদের ২০ বছরের সম্পর্কে এসেছে অনেক ঝড়ঝাপটা,ওঠাপড়া,টানাপোড়েন এমনকি বিচ্ছেদ ও,তবুও,মধুর পরিনয় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েই প্রেমের সম্পর্কে ইতি টানলেন হলিউডের সুপারস্টার অভিনেতা বেইন অ্যাফ্লেক আর গায়িকা-নায়িকা জেনিফার লোপেজ।লাস ভেগাসে তাঁদের বিয়ের অনুষ্ঠান এর পরেই সাদা গাউনে জেনিফার মানে সারা পৃথিবীর ভালোবাসার ‘জে লো’ কে অনুগামীরা দেখেছেন বধূর সাজে,সদ্যবিবাহিত স্বামী বেইন এর পাশেই।

অভিনেত্রী/গায়িকা/নৃত্যশিল্পী/বিউটি মোঘল জেনিফার তার বিয়ের সময় ক্লোজ-আপ শটে ঘোমটার নিচে থেকে ডাগর ডাগর-চোখের চেহারা ফুটে উঠে, হালকা ঠোঁটের রঙের বিপরীতে চোখে গাঢ় মাস্কারা পড়েছেন। রাল্ফ লরেন দ্বারা ডিজাইন করা তার পোশাকের শুধু একটি ইঙ্গিত দেখায় — নেকলাইনের চারপাশে এ যেনো সাদা পালকের পাখি। মুক্তার কানের দুলও ছিল।

তার নিউজলেটারের পরেই তার অতিরিক্ত ইমেজ ছিল একটি বা দুটি নয় বরং তিনটি ভিন্ন সাদা গাউন দেখানো হয়েছে৷

“পোশাকগুলি স্বপ্নময় ছিল,” তিনি লিখেছেন। “ধন্যবাদ রালফ লরেন।”

তিনি প্রথম ফটোতে লোপেজের আসল টিজার ছবির সম্পূর্ণ ছবি দেখিয়েছিলেন — এবং বিয়ের অনুষ্ঠানে তিনি যে পোশাকটি পরেছিলেন। পালকযুক্ত ঘাড়ের শীর্ষে একটি খোলা-পিঠ কাটআউট, ফ্লটার হাতা এবং রাফেল বিবরণ সহ একটি প্রবাহিত ট্রেন ছিল (হাতে সংযুক্ত 1,000 রুমাল দিয়ে তৈরি)। তিনি একটি নিছক ক্যাথেড্রাল দৈর্ঘ্যের ঘোমটাও পরতেন এবং তার চুল তুলেছিলেন।

পরের পোশাকে একটি সেক্সি প্ল্যাং ফ্রন্ট ছিল যার সাথে Swarovski ক্রিস্টাল বিস্তারিত ছিল। পিঠটি একটি ক্রস-ক্রস দিয়ে অনেকাংশে খোলা ছিল এবং এটিতে একটি ট্রেনও ছিল তিনি একটি ছোট ঘোমটা দিয়ে তার কাঁধে আঘাত করেছিলেন।

“আমি JLO তে খুব শীঘ্রই আসছে আমাদের বড় দিনে আরও কয়েকটি ছবি এবং সুস্বাদু বিবরণ ভাগ করব,” তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন।

লোপেজও ভোগের সাথে বিয়ের পোশাকের ছবি এবং বিবরণ শেয়ার করেছেন। নিবন্ধ অনুসারে, এই দম্পতির কলিন কাউই লাইফস্টাইলের কলিন কাউই বিয়ের পরিকল্পনা করেছিলেন। 45-মিনিটের অনুষ্ঠানটি একটি গির্জার সাদা ধাতব কাঠামোর অধীনে হয়েছিল, যা বিশেষভাবে অনুষ্ঠানের জন্য তৈরি করা হয়েছিল এবং উত্তর নিউপোর্ট নদীকে উপেক্ষা করেছিল। বাড়িতে একটি ককটেল অভ্যর্থনা ছিল এবং সম্পত্তির একটি শস্যাগারে রাতের খাবার ছিল। আতশবাজি নাচের একটি রাত বন্ধ বন্ধ.

প্রসঙ্গত উল্লেখ্য, যে,২০০১ এ ‘বেনিফার’ এর প্রেম শুরু হলেও,২০০৪ এ বিচ্ছেদ ঘোষনা করেন তাঁরা দুজনেই।জে‌ লো তারপরে তাঁর বন্ধু গায়ক মার্ক অ্যান্হনী র সাথে রিলেশানশিপ এ ছিলেন,অপরদিকে,বেইন ও জেনিফার গার্নার কে বিয়ে করে সংসার করছিলেন,তাঁদের তিনজন সন্তান-সন্ততিও আছে।এরপর,জে লো একজন বেসবল তারকার সাথে লিভ-ইন রিলেশানশিপ এ ছিলেন।বেইন এর বিবাহবিচ্ছেদের পরে সেও অভিনেত্রী অ্যানা ডে আর্মা র সাথে প্রেম করছিলো।কিন্তু,ভাগ্যের ফেরেই জেনিফার আর সেই বেসবল স্টারের রিলেশানশিপ ভেঙ্গে যায়,ততোদিনে বেইন ও আবার অ্যানা র সাথে সম্পর্ক বিচ্ছেদ করে সিঙ্গেল।

তাই,’গন গার্ল’,’ব্যাটম্যান’,’আর্গো’ খ্যাত সুপারস্টার বেইন অ্যাফ্লেকের জীবনে আবার ফিরে আসেন পুরনো প্রেমিকা জেনিফার লোপেজ।এতোদিন ধরে তাঁরা প্রেম করলেও,এভাবে হঠাৎ করে যে বিয়ে করে‌ নেবেন,সে বিষয়ে কারুর ধারনা ছিলো‌না।হোয়াইট হাউজ থেকে শুরু করে,সারা পৃথিবীর সব বড়ো বড়ো তারকাই তাঁদের ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন।