“আলিয়া যা করে বসেছে”, স্ত্রীর অন্তঃসত্ত্বাকালীন অবস্থা নিয়ে জনরোষের মুখে ক্ষমা চাইলেন রণবীর

আপডেট: আগস্ট ২৫, ২০২২
0

স্ত্রী আলিয়ার অন্তঃসত্ত্বার খবর দিতে গিয়ে বেফাঁস মন্তব্যর জের ধরে জনরোষের মুখে রণবীর। অবশেষে গনমাধ্যমে ক্ষমা চাইলেন নায়ক।
‘আমি ক্ষমা চাইছি’! ঘরভর্তি সাংবাদিকের সামনে ক্ষমা চাইলেন রণবীর কপূর। শেষ কয়েক দিন যাবৎ আলিয়া ভট্টের অন্তঃসত্ত্বাকালীন অবস্থাকে কেন্দ্র করে বেফাঁস মন্তব্যের জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে রণবীর। আলিয়া আর রণবীরের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’। যার প্রচারে কোথাও না কোথাও যেতে হচ্ছে তাঁদের। ছবির প্রচার চলাকালীন আলিয়ার স্ফীতোদরের দিকে ইঙ্গিত করে মন্তব্য করে বসেন নায়ক। তিনি বলেন, “আলিয়া যা করে বসেছে!”

আর তা শুনেই বেজায় চটেছেন অনুরাগীরা। একাংশের বক্তব্য, সকলের সামনে নিজের স্ত্রীকে এ ভাবে কী করে কেউ বলতে পারেন! তবে এত বিতর্কের মাঝেও চুপ ছিলেন নায়ক। অবশেষে মুখ খুললেন।

সাংবাদিক সম্মলেনে এসে অভিনেতা বলেন,“আমি দুঃখিত, ক্ষমা চাইছি। আমার মন্তব্যে যদি কেউ আঘাত পেয়ে থাকেন, তার জন্য আমি সত্যিই লজ্জিত। আমার স্ত্রী, পরিবারকে আমি খুবই ভালবাসি, শ্রদ্ধা করি। এ বিষয়ে আলিয়ার সঙ্গে আমার কথাও হয়েছে। ও কিছু মনেই করেনি। কিন্তু তা-ও আমি সকলের কাছে ক্ষমা চাইছি। কাউকে আঘাত করার জন্য এমনটা বলিনি।”

রণবীর জানান, তাঁর হাস্যরস অনেক সময় তাঁরই ক্ষতি করে দেয়। কিন্তু আলিয়াকে সঙ্গে তিনি নিছকই রসিকতা করছিলেন। ওই একই সাংবাদিক সম্মেলনে রণবীরের সঙ্গে উপস্থিত ছিলেন এস এস রাজামৌলি এবং অভিনেতা নাগার্জুনও।