ব্যক্তিগত কারণ দেখিয়ে তাদের কোম্পানীগঞ্জে এক সঙ্গে ১০ পুলিশ কর্মকর্তার পদত্যাগ পত্র জমা

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২১
0

ব্যক্তিগত কারণ দেখিয়ে তাদের কোম্পানীগঞ্জে এক সঙ্গে ১০ পুলিশ কর্মকর্তা পৃথকভাবে বদলির আবেদন করলেও রহস্যজনক কারণে তারা ক্ষুব্ধ হয়ে এ বদলি চাচ্ছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুরে ওই সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। বদলি চাওয়া ১০ জন অফিসার চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি বরাবর এ বদলির আবেদন পৃথকভাবে করেছেন বলে সূত্র নিশ্চিত করেছে।

এছাড়াও এ থানায় কর্মরত অন্যান্য অফিসার ও পুলিশ সদস্যরা বদলির আবেদন করার প্রক্রিয়ায় রয়েছেন বলে সূত্র জানিয়েছে। ১০ জন অফিসার একযোগে ব্যক্তিগত সমস্যা দেখিয়ে বদলির আবেদন করলেও অপর একটি সূত্র থেকে জানা যায়, চলমান রাজনৈতিক পরিস্থিতিতে কোম্পানীগঞ্জ থানায় অফিসাররা নিজেদের মানিয়ে নিতে না পেরে অন্যত্র বদলি হয়ে চলে যাওয়ার চেষ্টা করছেন।

সূত্রমতে, ১০ জন পুলিশ অফিসারের একযোগে বদলির আবেদন নিয়ে থানার সব অফিসার ও পুলিশ সদস্যের মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে। গণহারে বদলি চাওয়া অফিসাররা হচ্ছেন- এসআই সরোজ রতন আচার্য্য, এসআই জাকির হোসেন, এসআই শাহীদ হোসাইন, এসআই মো. নিজাম উদ্দিন, এসআই এমরান হোসাইন, এসআই রিয়াদুল হাসান, এএসআই বাবুল মিয়া বেগ, এএসআই মো. আবদুল জাহের, এএসআই মো. জহির হোসেন ও এএসআই রবিউল আলম।