ভাদেশ্বরের মীরগঞ্জে নির্মানাধীন গেইটের নামকরণ নিয়ে দুইপক্ষ মুখোমুখি অবস্থানে

আপডেট: জুলাই ১৯, ২০২১
0

গোলাপগঞ্জ(সিলেট) প্রতিনিধি: গোলাপগঞ্জের ভাদেশ্বরের মীরগঞ্জে নির্মানাধীন গেইটের নামকরণ নিয়ে দুইপক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছেন। যে কোন অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা রয়েছে বলেও এলাকাবাসী শঙ্কা প্রকাশ করেছেন।

গত রোববার সরেজমিন গেলে এলাকাবাসী ও বিভিন্ন সূত্রে জানা যায়, পরবর্তীতে এলাকাবাসী ও স্কুল এবং মাদ্রাসা কতৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক মীরগঞ্জ মোজাহিরুল ইসলাম দাখিল মাদ্রাসা ও মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গায় নির্মিত মীরগঞ্জ বাজার লিংক রোডে একটি গেইট ভাদেশ্বর আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম লুৎফুর রহমান মাস্টারের নামে নির্মাণ করা হয়। কিন্তু সম্প্রতি একটি মহল মরহুম লুৎফর রহমান মাস্টারের নামের সাথে জৈনিক এক ব্যক্তির নাম লাগানোর চেষ্টায় লিপ্ত রয়েছে। এ বিষয় নিয়ে এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। এসময় একটি মামলাও (মামলা নং- স্বত্ব ৬৪/২০১৮ইং) আদালতে দায়ের করা হয় ।

এ ব্যাপারে যুবলীগ নেতা সাবের হোসেন বলেন, এলাকাবাসী, স্কুল মাদ্রাসা কর্তৃপক্ষ এবং আওয়ামীলীগের নেতাকর্মীরা সিদ্ধান্ত নিয়েছেন মরহুম লুৎফুর মাস্টারের নামে এই গেইটটি নামকরণ করা হবে।

তবে এ ব্যাপারে কোন বক্তব্য দিতে রাজি হননি মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান খালেদ। তিনি বলেন, এই বিষয়টি এলাকাবাসী ও স্কুল কতৃপক্ষ দেখবে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গেইটের নাম করণের ব্যাপারে সবাই যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেটাই হবে। এই গেইটটির নামকরণ মরহুম লুৎফুর রহমান মাস্টারের নামে হবে। আর এ বিষয় নিয়ে যাতে কোন বিশৃংখলা না হয় এ ব্যাপারে প্রশাসন সজাগ রয়েছে।