ভালুকায় একুশে টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম সপরিবারে করোনায় আক্রান্ত

আপডেট: আগস্ট ১২, ২০২১
0

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ভালুকায় একুশে টেলিভিশনে কর্মরত সাংবাদিক, ভালুকা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি, সৃষ্টি শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট সমাজসেবক এস এম জাহাঙ্গীর আলম সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আজ বৃহস্পতিবার র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে এস এম জাহাঙ্গীর আলম, তার স্ত্রী মাহবুবা আলম (৩৫) বড় মেয়ে জিসানুর জাহিন সুচি (১৭), জান্নাতুল নুর সৃষ্টি (১০) মহসিনুর আলম সৃজন এর (৫) করোনা পজিটিভ শনাক্ত হন।
উল্লেখ্য তিনি ও তার পরিবারের সদস্যরা বেশ কিছুদিন যাবত জ্বর, কাশি ও শরীর ব্যাথাসহ অসুস্থ্যতায় ভুগছিলেন।

করোনা পজিটিভ রিপোর্ট আসার পর থেকে পরিবারের সবাইকে নিয়ে তিনি বাসায় হোম আইসোলেশনে রয়েছেন। বর্তমানে সাংবাদিক জাহাঙ্গীর আলম ও ছোট মেয়ে সৃষ্টির অবস্থা একটু বেশি খারাপের দিকে বলে জানিয়েছেন তিনি, এসময় করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধও করেন তিনি।

প্রসঙ্গত, তরুণ সাংবাদিক ভালুকার একজন আর্দশিক ও মানবিক এবং সাংস্কৃতিক সংগঠক। সামাজিক উন্নয়নে তার বেশ অবদান রয়েছে। উপজেলায় করোনা সংক্রমণের শুরু থেকেই বিশেষ করে করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি ও পরিবারকে মানবিক সহায়তা প্রদান, লকডাউন কালে শতশত অসহায় ব্যক্তিদের অর্থ ও খাদ্য সহায়তা দান এবং করোনার বিস্তার রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি। করোনা রোগীদের জন্য টেলি মেডিসিন সেবা ও করোনা প্রতিরোধে জন সচেতনতা গড়ে তুলার লক্ষে লাইভ প্রোগ্রামের মাধ্যমে ভালুকাবাসীকে সেবা দিয়ে আসছেন গত দেড় বছর ধরে।
সর্বশেষ গণটিকার নিউজ কভার করে আসার পর থেকে তার শরীরের অবস্থা বেশি খারাপ হওয়ায় আজ উনি ও উনার পরিবারের সদস্যরা করোনা পরীক্ষা করালে সপরিবারে পজেটিভ আসেন।
মানবিক এই সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক তার ও তার পরিবারের সকলের সুস্থ্যতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

হুমায়ুন আহমেদ সৃজন
ময়মনসিংহ।