ভুরুঙ্গামারীতে পুকুরে ভেসে থাকা এক ভিক্ষুকের লাশ উদ্ধার

আপডেট: আগস্ট ২২, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পুুকুরে ভেসে থাকা হোসেন আলী (৮০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ আগষ্ট) খামার আন্ধারীঝাড় এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। সে পেশায় একজন ভিক্ষুক বলে জানা গেছে।সে
নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের আস্করনগর শিংরিয়ার পাড় গ্রামের মৃত সৈয়দ আলী মিস্ত্রীর পুত্র হোসেন আলী।
পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,হোসেন আলী গত রবিরার (২১ আগষ্ট) সকালে বাড়ি থেকে ভিক্ষা করতে বের হয়ে বাড়িতে ফিরেনি। সোমবার(২২ আগষ্ট)উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের খামার আন্ধারিঝাড় গ্রামের রফিকুল ও খোকন মিয়ার বাড়ির পাশের একটিহ পুকুরে হোসেন আলীর লাশ ভেসে থাকতে দেখে স্হানীয়রা ভুরুঙ্গামারী থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ লাশ সেখান থেকে উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে স্বজনদের নিকট হস্তান্তর করে।
মৃত বৃদ্ধের স্বজনদের ধারনা হয়তো রাত ৮/৯ টার দিকে বাড়িতে ফেরার সময় বৃদ্ধ হোসেন আলী রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে পুকুরে নেমে উঠার সময় পা পিছলে পড়ে পুকুরের পানিতে ডুবে মারা গেছে।
ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন ,পারিবারিকভাবে কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা করার পর লাশ দাফনের জন্য ওই বৃদ্ধের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
####