ভূরুঙ্গামারীতে ছিটমহল বিনিময়ের ৮ম বর্ষপূর্তি উপলক্ষে নারী প্রীতি ফুটবল ম‍্যাচ

আপডেট: আগস্ট ১, ২০২৩
0


কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ছিট মহল বিনিময়ের ৮ম বর্ষপূতি ও ঐতিহাসিক মানবিক অর্জন উপলক্ষে বাঁশ জানী নারী প্রগতি শাখার আয়োজনে নারী প্রগতি প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জুলাই) বিকেলে উপজেলার বাঁশজানী উচ্চ বিদ‍্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বাঁশজানী উচচ বিদ‍্যালয় ও বাঁশজানী সরকারী প্রাথমিক বিদ‍্যালয় অংশগ্রহণ করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উদ্দীপন প্রধান কার্যালয়ের নির্বাহী পরিচালক (সিইও) বিদ্যুৎ কুমার বসু। এসময় উপস্থিত ছিলেন রংপুর জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ আমজাদ হোসেন পাথরডুবি ইউপি চেয়ারম‍্যান আব্দুস সবুর,বীর মুক্তিযোদ্ধা কোরবান আলী নাগেশ্বরী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ এজাবুল ইসলাম, নারী প্রগতি বাঁশজানী শাখার ব‍্যাবস্হাপক আছিয়া খাতুন,সাবেক ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক আবুল বাশার উদ্দীপনের মনিটরিং অফিসার সাইফুল ইসলাম, পিও হাসান, আবুল মাসুম, মেহেদী হাসান, শাকিল আহমেদ প্রমুখ।

প্রীতি ফুটবল খেলায় বাঁশজানী উচ্চ বিদ‍্যালয় ৩-১ গোলে বিজয় লাভ করে।পরে বিজয়ীদের মাঝে ক্রেষ্ট ও নিম গাছের চারা বিতরণ করা হয়।

সোমবার দিবাগত রাত বারোটা এক মিনিটে উদ্দীপনের নির্বাহী পরিচালক বিদ‍্যূৎ কুমার বসু সাবেক ছিটমহল বড় গাও চুলকায় মোমবাতি প্রজ্জলন করে এই দিবসটির শুভ সূচনা করেন।

এই আয়োজন অত্র এলাকার সকল স্তরের জনগণ উদ্দীপনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

####

০১-০৮-২৩