ভূরুঙ্গামারীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন ঘোষনা

আপডেট: নভেম্বর ২৭, ২০২২
0

জেলা প্রতিনিধি কুড়িগ্রাম :
“ইন্টারনেটে আসক্তির ক্ষতি” এই প্রতিপাদ‍্যকে সামনে রেখে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ/২০২২ ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াডের শুভ উদ্ধোধন করা হয়েছে। উপজেলা প্রসাশনের আয়োজনে শনিবার সকালে (২৬ নভেম্বর) এই সপ্তাহের শুভ উদ্ধোধন ঘোষনা করেন উপজেলা চেয়ারম‍্যান নুরন্নবী চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা।

পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম‍্যান নূরন্নবী চোধুরী, উপজেলা সহকারী প্রোগ্রামার রুবেল সরকার ও বীরমুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মেদ। এসময় উপস্হিত ছিলেন ভূরুঙ্গামারী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ‍্যক্ষ মিনারা ফেরদৌস লিপি, উপজেলা সহকারি মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা সাজ্জাদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম‍্যান জালাল উদ্দিন মন্ডল ও প্রেস ক্লাব সভাপতি আনোয়ারুল হকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।
উল্লেখ্য বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্ধোধন উপলক্ষে উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এতে ১০ টি ষ্টলে বিভিন্ন ধরনের উদ্ভাবনী যন্ত্র প্রদর্শন করা হয়।
###
২৬/১১/২২