ভূরুঙ্গামারীতে পৃথক অভিযানে মাদক ও মাদক বিক্রির ৭৫ হাজার টাকাসহ দু’জন আটক

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২
0

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পৃথক দুটি অভিযানে ভারতীয় মদ,ইয়াবা টেবলেট ও নগদ টাকাসহ এনাম (৪৬) নামের এক মাদক ব্যাবসায়ী ৪ পিচ ইয়াবা টেবলেটসহ সজীব মিয়া (২০) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর ও থানা পুলিশ। বৃহস্পতিবার (৮সেপ্টেম্বর) ভোরে তাদেরকে আটক করা হয়।

জানা গেছে,গোপনসুত্রে খবর পেয়ে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু জাফরের নেতৃত্বে একটি দল উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামে মোঃ এনামের বাড়িতে অভিযান চালিয়ে মোঃ এনাম (৪৬) কে আটক করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক শয়ন কক্ষের পাশে খাটের নিচে লুকায়িত অবস্থায় ১৪ বোতল ভারতীয় (অফিসার চয়েজ ও রয়েল স্টেগ) মদ,৩৬ পিচ ইয়াবা টেবলেট ও মাদক বিক্রির নগদ ৭৫ হাজার ২ শত টাকা উদ্ধার করে। অপরদিকে ভূরুঙ্গামারী থানা পুলিশ আন্ধারীঝাড় ইউনিয়নের ধাউরারকুটি গ্রামে অভিযান চালিয়ে ৪ পিচ ইয়াবা টেবলেটসহ সজীব মিয়া (২০) নামে এক ব্যক্তিকে আটক করেছে। এবিষয়ে ভূরুঙ্গামারী থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন আটকের সত‍্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে পৃথক দুটি মামলা দায়ের করে আটক দুজনকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স নীতি অব‍্যাহত থাকবে।
##
০৮/০৯/২২