ভূরুঙ্গামারীতে বিলে নৌকা ধরতে গিয়ে পানিতে ডুবে একজনের মৃত্যু

আপডেট: জুন ১৫, ২০২২
0

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিলে সাতার দিয়ে নৌকা ধরতে গিয়ে মোবারক আলী (৬০) নামের এক ব‍্যাক্তির পানিতে ডুবে মৃত্যু হয়েছে। সে সোনাহাট ইউনিয়নের দক্ষিন ভরতের ছড়া ঘুন্টি ঘর গ্রামের সোনাউল্লাহ ব‍্যাপারীর পূত্র। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৪ জুন) রাতে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া নামক বিলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে মোবারক আলী (৬০) পাইকেরছড়া বিলের পাহারাদার (গার্ড) হিসাবে চাকুরী করত।গতকাল মঙ্গলবার(১৪ জুন) রাত সাড়ে ৭ টার দিকে ঘাটে নৌকা বেঁধে বাড়িতে ভাত খাওয়ার জন্য যায়। এসময় কে বা কারা নৌকাটি ভাসিয়ে দেয়। পরে সে বাড়ী থেকে এসে ঘাটের নৌকা বিলের মাঝে ভাসতে দেখে সাতার দিয়ে নৌকা ধরতে যায়। দীর্ঘক্ষণ চেষ্টা করেও নৌকা ধরতে না পেয়ে বিলের পানিতে ডুবে নিখোঁজ হয়। পরের দিন এই ঘটনা জানতে পেরে স্হানীয় লোকজন জাল দিয়ে বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে মোবারক আলীর লাশ উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা স্বীকার করে বলেন নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে এবং একটি ইউডি মামলা হয়েছে।
###
আমিনুর রহমান বাবু
০১৭১৬২৫৬৫৩২
১৫/০৬/২২