ভূরুঙ্গামারীতে মাদকসহ সহ ৩ জন আটক

আপডেট: আগস্ট ২১, ২০২১
0

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২০ আগষ্ট) রাতে চরভূরুঙ্গামারী ইউনিয়নের বানিয়াটারী গ্রাম থেকে এদেরকে আটক করেছে থানা পুলিশ।
পুলিশ জানিয়েছে মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে ভুরুঙ্গামারী থানা পুলিশের টহল টীম শুক্রবার রাতে ভূরুঙ্গামারী থানার চরভুরুঙ্গামারী ইউনিয়নের বানিয়াটারী নামক গ্রামে মাদক ব্যবসায়ী আব্দুল হামিদের বাড়িতে অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে ০৫ বোতল ভারতীয় ফেন্সীডিল, ০৯ বোতল স্কাফ ও ৩০০ পিছ ইয়াবাসহ আব্দুল হামিদকে আটক করে।
উল্লেখ্য আটক আব্দুল হামিদ নাগেশ্বরী থানার রামখানা ইউনিয়নের নাখারগঞ্জ এলাকার বাসিন্দা এবং চরভূরুঙ্গামারী বানিয়াটারীতে বসবাস করে মাদক ব্যবসা করে আসছিল।
অপরদিকে উপজেলার চরভূরুঙ্গামারীতে পৃথক অভিযানে সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের মৃত ইউসুফ আলী ব্যাপারীর পুত্র সামিউল ইসলাম সানি ব্যাপারী (২৫) ও ইউনুছ আলীর পুত্র আরিফুল ইসলাম আপেল(২৫) নামে দুজনকে আটক করে।পরে তাদের দেহ তল্লাশি করে তাদের নিকট থেকে ১দশমিক ৭ গ্রাম হিরোইন ও ২ পিছ ইয়াবাসহ আটক করেছে। ভুরুঙ্গামারী থানার ওসি(তদন্ত) জাহিদুল ইসলাম ঘটনার সত‍্যতা স্বীকার করে বলেন আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
####
আমিনুর রহমান বাবু