ভূরুঙ্গামারীতে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি শোভনের উপহার পেল ৬শ হিন্দু পরিবার

আপডেট: অক্টোবর ১, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে শারদীয় দূর্গাোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের লোকদের সাথে শুভেচ্ছা বিনিময় ও গরীব ৬শ পরিবারের মাঝে শাড়ি -লুঙ্গি বিতরণ করেছেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কেন্দ্রীয় ইন্দ্র প্রসাদ দেব মন্দিরে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ এক অনাড়ম্বর অনুষ্ঠানে তার আর্থিক সহযোগিতায় এসব শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরুন্নবী চৌধুরী খোকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী স্বপন কুমার সাহা ও সাধারণ সম্পাদক শ্রী কার্তিক চন্দ্র সাহা। এসময় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মীসহ হিন্দু সম্প্রদায়ের সহস্রাধিক লোক উপস্থিত ছিলেন।
রেজোয়ানুলক হক চৌধুরী শোভন তার বক্তব্যে বলেন, ভূরুঙ্গামারীতে যুগ যুগ ধরে হিন্দু ও মুসলিমদের মাঝে যে সম্প্রীতির বন্ধন চলে আসছে তা যেন কোন ভাবেই নষ্ট না হয় এজন‍্য আসন্ন দূর্গা পুজায় সম্প্রীতির বন্ধন অটুট রাখতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।
##
০১.১০.২০২২