ভূরুঙ্গামারীতে হত্যা মামলার ২৪ ঘন্টার মধ‍্যেই ২ আসামী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২
0

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে একটি হত্যা মামলার ২৪ ঘন্টার মধ‍্যে ২ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। রবিবার (১৮ সেপ্টেম্বর) রাতে আন্ধারীঝাড় এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার সাথে জড়িত আলতাফুর (৩৮) ও আসাদুল (৩৫) কে গ্রেফতার করে পুলিশ।গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক নিহত ব‍্যাক্তির মোবাইল সেটটিও উদ্ধার করা হয়।

১.নিহত রতন

জানা গেছে, উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের হেলোডাঙ্গা গ্রামের আমেজ মন্ডলের পুত্র রতন মিয়া গত সোমবার (১২ সেপ্টেম্বর) রাতের খাবার শেষে বাড়ির পাশে একটি দোকানে যায়। দীর্ঘ সময় রতন বাড়িতে না আসায় তার মোবাইলে ফোন করলে মোবাইলটিও বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে পরিবারের লোকজন তাকে খোঁজখুজির এক পর্যায়ে জানতে পারে আলতাফুর ওইদিন রাত ১০টার দিকে রতনকে চর বারুইটারী হাফিজিয়া মাদ্রাসার দিকে ডেকে নিয়ে যায়। এরপর গত শুক্রবার ( ১৬ সেপ্টেম্বর ) দুধকুমার নদের হেলোডাঙ্গা ঘাটে হাতপা বাঁধা অবস্থায় মৃতের লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে ১৭ সেপ্টেম্বর মৃতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ওই দুই আসামীকে গ্রেফতার করে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করে সোমবার কুড়িগ্রামে কোর্টে প্রেরণ করা হয়েছে।
####
১৯.০৯.২২