ভূরুঙ্গামারীরতে ৩৬ জন চেয়ারম‍্যান সহ ৩৪৩ জনের মনোনয়ন পত্র দাখিল

আপডেট: অক্টোবর ১৮, ২০২১
0

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ৭ ইউপির নির্বাচনে মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে গতকাল রবিবার (১৭ অক্টোবর) ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ‍্য দিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৩৬ জন চেয়ারম‍্যানসহ ৩৪৩ জন প্রার্থী।

রবিবার সকাল থেকেই বিভিন্ন ইউনিয়নের চেয়ারম‍্যান সংরক্ষিত মহিলা ও সাধারন সদস‍্য প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে বাদ্য যন্ত্র,অটোরিকসা, টেম্পু ও মোটর সাইকেল শোভা যাত্রা সহকারে নিজ নিজ মনোনয়ন পত্র জমা দিয়েছেন সংশ্লিষ্ট রির্টানিং অফিসারদের কার্যালয়ে।

উলেখ্য ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ১১ নভেম্বর উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে
চরভূরঙ্গামারী,তিলাই,পাইকের ছড়া,বঙ্গ সোনাহাট,বলদিয়া,জয়মনিরহাট ও আন্ধারীঝাড় ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। বাকী তিনটি ইউনিয়ন মেয়াদপূর্তি না হওয়ায় পরবর্তী ধাপে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, ৭টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩৬টি এবং সংরক্ষিত মহিলা ৮৫ জন ও সাধারন সদস্য পদে ২২২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ২১ অক্টোবর বৃহস্পতিবার প্রার্থীদের জমাকূত মনোনয়ন পত্র যাছাই বাছাই করা হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মশিউর রহমান বলেন আমি দৃঢ়ভাবে আশা করছি নির্বাচন সূষ্ঠুভাবে সম্পন্ন হবে ইনশাআল্লাহ।এ ব‍্যাপারে সবার সহযোগিতা কামনা করেন তিনি।
###
আমিনুর রহমান বাবু
০১৭১৬২৫৬৫৩২