মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির ২দিনের কর্মসূচী ঘোষনা

আপডেট: নভেম্বর ১৫, ২০২১
0

স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা আফ্রো এশিয়া ল্যাটিন আমেরিকার নির্যাতিত নিপীড়িত মানুষের মহান নেতা মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কর্তৃক গঠিত “মওলানা ভাসানী মৃত্যুবার্ষিকী পালন জাতীয় কমিটি”র পক্ষ থেকে দিবসটি যথাযথ মর্যাদায় উদযাপনের জন্য দুইদিন ব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
১৭ নভেম্বর
কর্মসূচির মধ্যে রয়েছে আগামী ১৭ নভেম্বর সকাল ১০ টায় মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজার জিয়ারত পুষ্পমাল্য অর্পণ ও দোয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য জনাব ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান জনাব শামসুজ্জামান দুদু। বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ টাঙ্গাইল জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
১৮ নভেম্বর
১৮ নভেম্বর বুধবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে মওলানা আবদুল হামিদ খান ভাসানীর কর্মময় জীবনের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
সভাপতি: আবদুল্লাহ আল নোমান, ভাইস চেয়ারম্যান বিএনপি ও আহবায়ক মওলানা ভাসানী মৃত্যুবার্ষিকী পালন জাতীয় কমিটি (বিএনপি)
প্রধান অতিথি: মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মহাসচিব-বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপি
বক্তব্য রাখবেন বিএনপি’র জাতীয় এবং অন্যান্য নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও সদস্য সচিব মওলানা ভাসানী মৃত্যুবার্ষিকী পালন জাতীয় কমিটি শামসুজ্জামান দুদু সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে আলোচনা সভাসহ বর্ণিত কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
এছাড়া দেশব্যাপী জেলা ও মহানগর বিএনপি’র উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মওলানা ভাসানী মৃত্যুবার্ষিকী’র কর্মসূচি পালনের জন্য অনুরোধ জানানো হয়েছে।